kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি   

৫ জুলাই, ২০২২ ০৫:০৫ | পড়া যাবে ২ মিনিটে



বিপুল পরিমাণ ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

চাঁদপুরের হাজীগঞ্জে আলাদা অভিযানে ২ হাজার ২৫০ পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। এসব ঘটনায় চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।  

সোমবার বিকেলে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জোবায়ের সৈয়দ জানান, ইয়াবাসহ গ্রেপ্তার হওয়া এই চারজনকে সোমবার দুপুরে চাঁদপুরের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এরা হচ্ছে, কক্সবাজারের টেকনাফের লাইমা মং প্রকাশ জিতু চাকমা (২২), চাঁদপুরের হাজীগঞ্জের সোহেল (২৭), কামরুল ইসলাম (৩২) এবং শামীম ভূঁইয়া (৩৭)।

বিজ্ঞাপন

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, গত রবিবার রাতে উপপরিদর্শক মেজবাউল আলম চৌধুরী গোপন সূত্রে সংবাদ পেয়ে আলাদাভাবে অভিযান চালান। এসময় এই চারজনের কাছ থেকে ২২৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চারজন স্বীকার করেছে, কক্সবাজার থেকে বিভিন্নজনের হাত বদল করে এসব ইয়াবা হাজীগঞ্জে নিয়ে পৌঁছে। পরে এখান থেকে অন্যদের কাছে হস্তান্তর করার কথা ছিল। কিন্তু তার আগেই পুলিশের কব্জায় এই চারজন।

চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, গ্রেপ্তার হওয়া চারজনেই পেশাদার মাদক কারবারি।  

তিনি আরো জানান, ঈদকে সামনে রেখে মাদক কারবারিরা তৎপর হলেও পুলিশ কিন্তু বসে নেই। তাই যেখানেই মাদকের চালান। সেখানেই থানা পুলিশ এবং গোয়েন্দা পুলিশ (ডিবি) দ্রুত পৌঁছে যাবে। তাছাড়া তালিকাভুক্ত মাদক কারবারিদের প্রতিও নজরদারির কথা জানান তিনি।  



সাতদিনের সেরা