kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

চাঁদপুর ডিবেট মুভমেন্টের নতুন কমিটি

চাঁদপুর প্রতিনিধি   

৫ জুলাই, ২০২২ ০২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুর ডিবেট মুভমেন্টের নতুন কমিটি

চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম) এর নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি ভিভিয়ান এবং সাধারণ সম্পাদক রাবেয়া আক্তার।

এছাড়া অন্যান্য পদে যারা দায়িত্ব পেয়েছেন তারা হচ্ছেন, সভাপতি ফাতেমা আহমেদ তন্বী, মিঠুন চন্দ্র ত্রিপুরা, যুগ্ম সাধারণ সম্পাদক রোবেল হোসেন, ইমরান খাঁন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ সাংগঠনিক সম্পাদক প্রনয় মন্ডল, অর্থ সম্পাদক সামান্তা দিদার মারিয়া, বিতর্ক ও বিতর্কিক ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন ফাহিমসহ বিতর্ক ও বিতর্কিক ব্যবস্থাপনা সম্পাদক ফারজানা শ্রাবণী, কর্মশালা সম্পাদক নাজমুল ইসলাম হৃদয়, সহ কর্মশালা সম্পাদক তমালিকা রায় চৌধুরী, প্রকাশনা সম্পাদক আবদুল বাসেদ, দপ্তর সম্পাদক ফাহিম আল ইসলাম, প্রচার সম্পাদক আদনান সৈকত, কার্যকরী সদস্য রাহাদ দেওয়ান, মাহজাবিন অধরা, তাপস মজুমদার, মুশফিকা ইসলাম, খালেদ ফয়সাল, প্রীতি মজুমদার, তানিয়া ইসলাম, ইব্রাহিম সজিব, সাহীদ মাহমুদ, মোহাম্মদ হোসাইন হিমেল, তাহমিনা রহমান বুনন, সাদিয়া ইসলাম আঁখি, শরীফ আহমেদকে নির্বাচিত করা হয়।

চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম) ২০২২-২০২৩ সালের জন্য এই কমিটি ঘোষণা করে।

বিজ্ঞাপন

 

সংগঠনের কর্মকর্তারা জানান, বিতর্ক যাত্রার চতুর্দশ বর্ষে পদার্পণ করেছে। বিতর্ক সম্পর্কিত কার্যক্রমকে গতিশীল এবং বিতর্কের নতুন ক্ষেত্র তৈরীতে কাজ করবে একই সঙ্গে বিতার্কিক তৈরি ও জাতীয় পর্যায়ে চাঁদপুরের বিতর্ককে আরো বেশি শানিত ও গতিধারায় আনতে সিডিএম এর নতুন নেতৃত্ব কাজ করবে।  



সাতদিনের সেরা