kalerkantho

সোমবার । ৮ আগস্ট ২০২২ । ২৪ শ্রাবণ ১৪২৯ । ৯ মহররম ১৪৪৪

‘প্রত্যেক এমপি চিফ হুইপের মতো কাজ করলে দেশ আরো এগিয়ে যেত’

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি   

৩ জুলাই, ২০২২ ০২:৪১ | পড়া যাবে ২ মিনিটে



‘প্রত্যেক এমপি চিফ হুইপের মতো কাজ করলে দেশ আরো এগিয়ে যেত’

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, প্রত্যেক এমপি চিফ হুইপ লিটন চৌধুরীর মতো কাজ করলে বাংলাদেশ আরো তাড়াতাড়ি অনেক দূর এগিয়ে যেত। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পদ্মা সেতুর পাড়ের মাদারীপুরের শিবচরের বিভিন্ন স্থান পরিদর্শন শেষে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সাংবাদিকদের কাছে এসব কথা বলেন।

এ সময় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও নভোথিয়েটারের মহাপরিচালক আ. রাজ্জাক, জেলা পরিষদ প্রশাসক মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী আরো বলেন, 'এখন পুরো বাংলাদেশই তো আপনাদের।

বিজ্ঞাপন

মাননীয় প্রধানমন্ত্রী নিজে হ্যান্ডেলিং করে পুরো বাংলাদেশটাকে যে জায়গায় নিয়ে গেলেন তাতে আমাদের কৃতজ্ঞতার কোনো শেষ নেই। আর আমি ব্যক্তিগতভাবে আপনাদের এমপি জাতীয় সংসদের চিফ হুইপ মহোদয়ের কাজগুলো ঘুরে দেখলাম। তার পারসোনাল ইনভলভমেন্ট দেখে আমি রিয়েলি ইমপ্রেস। তিনি নিজ হাতে প্রত্যেকটি কাজের ডিজাইন পর্যন্ত দেখেন। এটা আমি অন্য কোনো এমপিকে দেখিনি। আজকে এখানে যা কিছু হচ্ছে তা কিন্তু উনি কেবল এই অঞ্চল নয় সারা বাংলাদেশের প্রেক্ষাপট চিন্তা করেই করেন। আমার মনে হয় আমরা প্রত্যেক এমপি যদি এভাবে কাজ করতাম তাহলে বাংলাদেশ আরো অনেক দূর এগিয়ে যেতে পারত, এটুকু আমি বিশ্বাস করি। আমি তাকে ধন্যবাদ দিয়ে ছোট করব না, শুধু এইটুকু বলব, হি ইজ দ্য প্রপারম্যান। যিনি কিনা আপনাদের এতগুলো মানুষকে অনন্য জীবন দিয়েছেন। আমি সেই সঙ্গে একটু শামিল হতে চাই। আমরা আসলে দেওয়ার মালিক না, আমরা চেষ্টা করব। সেই হিসেবে এখানে একটি বঙ্গবন্ধু নভোথিয়েটার করার চেষ্টা করব। '



সাতদিনের সেরা