kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

প্রাণ গেল শখের মোটরসাইকেলে

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি    

১ জুলাই, ২০২২ ১১:১২ | পড়া যাবে ২ মিনিটে



প্রাণ গেল শখের মোটরসাইকেলে

প্রবাসী বাবার কিনে দেওয়া মোটরসাইকেলে প্রাণ গেলো ছেলের। তিন মাস আগে কলেজপড়ুয়া রনির শখ মেটাতে বাবা শামসুর রহমান একটি মোটরসাইকেল কিনে দেন। এ বাইকেই প্রাণ গেল ছেলের। তার মৃত্যুতে পরিবারের চলছে মাতম।

বিজ্ঞাপন

তার মা একমাত্র ছেলেকে হারিয়ে পাগলপ্রায়।

গতকাল বৃহস্পতিবার বিকালে যশোরের ঝিকরগাছা-বাঁকড়া সড়কের রঘুনাথ নগর সাইনবোর্ড নামক স্থানে এক মোটরসাইকেল দুঘর্টনায় রনি (১৭) নিহত হন। এ দুর্ঘটনায় নুর ইসলাম (১২) নামের এক স্কুলছাত্র মারাত্নক আহত হয়েছে। নিহত রনি উপজেলার বাঁকড়া ইউনিয়নের আলীপুর গ্রামের প্রবাসী শামসুর রহমানের একমাত্র ছেলে। তিনি বাঁকড়া ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। আহত নুর ইসলাম বল্লা গ্রামের রবিউল ইসলামের ছেলে। সে নির্বাসখোলা ইউনিয়নের বল্লা (বিএনকে) মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রনি ও নুর ইসলাম মোটরসাইকেলযোগে ঝিকরগাছার দিক থেকে বাড়ি ফিরছিল। দ্রুতগতি সম্পন্ন বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই রনি প্রাণ হারান। মারাত্মক আহত নুর ইসলামকে প্রথমে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

বাঁকড়া পুলিশ তদন্তকেন্দ্রের ওসি কামরুজ্জামান জানান, রঘুনাথনগরে সড়ক দুর্ঘনায় এক কলেজছাত্র নিহত হয়েছে। মোটরসাইকেলের অপর আরোহী আহত হয়ে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।  



সাতদিনের সেরা