kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

রায়পুরায় কাভার্ড ভ্যানের চাপায় মৃত্যু বেড়ে ৫

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

৩০ জুন, ২০২২ ১৬:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরায় কাভার্ড ভ্যানের চাপায় মৃত্যু বেড়ে ৫

নরসিংদীর রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো একটি কাভার্ড ভ্যানের চাপায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে আহত দুই কৃষকের মৃত্যু হয়।

নিহতরা হলেন উপজেলা মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের বাচ্চু মিয়ার ছেলে শাহজাহান (৫০) ও জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৪)। স্বজনরা তাঁদের মৃত্যু সংবাদ নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

জানা গেছে, আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ মেশিনঘর এলাকায় এ দুর্ঘনাটি ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী নিয়ন্ত্রণ হারানো একটি কাভার্ড ভ্যান যাত্রীশূন্য একটি অটোরিকশা, একটি মোটরসাইকেল ও সবজি বিক্রেতা-ক্রেতাসহ আটজনকে চাপা দেয়। ওই সময় ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

এর আগে নিহতরা হলেন একই ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের ফজর আলীর ছেলে ফারুক মিয়া (৫০), সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া (৩৫) ও তায়েব আলীর ছেলে মাশকিন। নিহত পাঁচজনই মহাসড়কের এক পাশে দাঁড়িয়ে সবজি বিক্রি করছিলেন।

মির্জাপুর ইউপি চেয়ারম্যান মঞ্জুর এলাহী কালের কণ্ঠকে জানান, নিহত পাঁচজনই কৃষক। তারা জমিতে উৎপাদিত সবজি মহাসড়কের পাশে বিক্রি করতে গিয়েছিলেন।  

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন জানান, দুর্ঘটনায় প্রথমে তিনজন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আহত দুজনের মৃত্যু হয়েছে। তবে পরে নিহত দুজনের পরিবারের পক্ষ থেকে তাদের মৃত্যুর বিষয়টি পুলিশকে জানানো হয়নি।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কাভার্ড ভ্যানের চালক ঘুমিয়ে পড়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়ছে। এর চালক ঘটনার পর পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



সাতদিনের সেরা