kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

গাছের ডাল কাটা নিয়ে দুই প্রতিবেশীর মারামারি, গৃহবধূ নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২৯ জুন, ২০২২ ০৪:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



গাছের ডাল কাটা নিয়ে দুই প্রতিবেশীর মারামারি, গৃহবধূ নিহত

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় গাছের ডাল কাটা নিয়ে দুই প্রতিবেশীর সংঘর্ষে মনোয়ারা বেগম (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুন) সকাল ৯টার দিকে মোবারকপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উপরটোলা বাগানবাড়ি গ্রামে নিজ বসতবাড়ির কাছে মারামারিতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে আহত হন মনোয়ারা। তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন গৃহবধূর স্বামী বাইরুল ইসলাম (৪৩)।

বিজ্ঞাপন

তাকেও রাজশাহীতে চিকিৎসা দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মাহমুদুল হক হায়দারী ও ইউপি সদস্য সবুজ আলী বলেন, সকালে প্রতিবেশী মৃত ফাইজুদ্দিনের ছেলে সোলেমানের (৫২) পরিবারের সঙ্গে বাড়ির পাশের একটি গাছের ডাল কাটা নিয়ে প্রতিবেশী বাইরুলের পরিবারের সঙ্গে সংঘর্ষ বাধে। এতে লাঠিসোঁটার ব্যবহার হয়। একপর্যায়ে প্রতিবেশী ও তার ছেলেদের মারধরের শিকার হন বাইরুল ও তার স্ত্রী। উভয় পরিবার খাসজমিতে বসবাস করে।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মালেক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি ঘটে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তরা পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান তিনি।



সাতদিনের সেরা