kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

সুনামগঞ্জের বন্যার্তদের পাশে ব্রাহ্মণবাড়িয়ার আলেমরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৮ জুন, ২০২২ ০০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



সুনামগঞ্জের বন্যার্তদের পাশে ব্রাহ্মণবাড়িয়ার আলেমরা

সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ আলেমরা। সোমবার তাঁরা সোনাপুর, বিশ্বম্ভপুর, দোয়ারা, মার্কাজ পাড়া, সার্কিট হাউজ রোডসহ বিভিন্নস্থানের ৫০০ বন্যার্তর মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে। জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার আহ্বানে জেলার সকল কওমী মাদরাসা, মহিলা মাদরাসা ও তাওহিদী জনতার পক্ষ থেকে দিনব্যাপী এসব ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার শায়খুল হাদীস ও কওমী মাদরাসার সর্বোচ্চ শিক্ষাবোর্ড আল হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়ার কো-চেয়ারম্যান আল্লামা শায়খ সাজিদুর রহমান এর নেতৃত্বে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন আল্লামা আলী আযম, শায়খুল হাদীস মুফতী বোরহান উদ্দিন কাশেমী, মাওলানা আব্দুল মতিন, মাওলানা হেদায়েতুল্লাহ সিরাজী, মাওলানা জসিম উদ্দিন, মাওলানা কামাল উদ্দিন কাসেমি, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মুফতি জাকারিয়া খান, মাওলানা এমদাদ উল্লাহ, মুফতি জসিম উদ্দিন প্রমুখ।

বিজ্ঞাপন

 

বিতরণ করা ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি ডাউল, তিন কেজি আলু, দুই লিটার সয়াবিন তেল, দুই লিটার মিনারেল ওয়াটার, ওরস্যালাইন, প্রয়োজনীয় ওষুধপত্র ও নগদ দুই হাজার টাকা।

ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে আল্লামা শায়খ সাজিদুর রহমান বন্যার্ত অসহায় মানুষদের প্রতি সহমর্মিতা জানিয়ে বলেন, সিলেটের আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের দুর্দশায় আমরা নিজেরাও দুঃখিত। আমরা আপনাদের পাশে দাঁড়াতে ও আপনাদের প্রতি সাহায্যের হাত প্রসারিত করতেই ব্রাহ্মণবাড়িয়া থেকে সুনামগঞ্জে এসেছি। আপনারা মনোবল হারাবেন না, আজ গোটা বাংলাদেশের মানুষ বিশেষ করে উলামায়ে কেরাম আপনাদের পাশে এসে দাঁড়িয়েছে।



সাতদিনের সেরা