kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

মাদক মামলার পলাতক নারী আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

২৬ জুন, ২০২২ ২২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



মাদক মামলার পলাতক নারী আসামির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা থেকে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি তালাকপ্রাপ্তা নারী মনিরা খাতুনের (৩০) ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। আজ রবিবার (২৬ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে বাবার বাড়ির শয়নকক্ষে ছাদের তীরের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয় পরিবারের সদস্যরা। মনিরা দলদলি ইউনিয়নের মুশরীভুজা গ্রামের জাভেদ আলীর মেয়ে। পুলিশের ধারণা, মনিরা আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

মরদেহ উদ্ধারকারী ভোলাহাট থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, একাধিকবার বিয়ে হওয়া মনিরার তিন মাস আগে শেষ স্বামীর সঙ্গে তালাক হয়। এদিকে সে মাদক মামলার কারণে পলাতক ছিল। তার বিরুদ্ধে মাদক কারবারের অভিযোগ ছিল। গত শনিবার (২৫ মে) সন্ধ্যায় সে দীর্ঘদিন পর বাড়ি আসে।

রবিবার দুপুরে খাবার খেয়ে সে ঘুমাতে যায়। বিকেলে তার মা তাকে ডাকতে গিয়ে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তালাক নিয়ে ঢাকায় বসবাসকারী শেষ স্বামীর সঙ্গে তার বিরোধ চলছিল বলে জানা গেছে। এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে বলেও জানান উপপরিদর্শক মোস্তাফিজ।



সাতদিনের সেরা