kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

গোয়ালন্দে ট্রাকচাপায় প্রাণ ঝরল দুজনের, আহত ১

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি    

২৬ জুন, ২০২২ ০৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



গোয়ালন্দে ট্রাকচাপায় প্রাণ ঝরল দুজনের, আহত ১

রাজবাড়ীর গোয়ালন্দে পণ্যবাহী ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে দুজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। ওই রাতেই তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার নবু ওছিমদ্দিনপাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হতাহত তিনজনের কোনো নাম-পরিচয় পাওয়া যায়নি।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অজ্ঞাতপরিচয় ওই তিন যুবক একটি মোটরসাইকেলে করে দৌলতদিয়া ঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুর অভিমুখে যাচ্ছিলেন। পথে গোয়ালন্দের ওছিমদ্দিনপাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দৌলতদিয়া ঘাটগামী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত ও অপরজন গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।   সেখানে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। তাৎক্ষণিকভাবে হতাহত ওই তিন ব্যক্তির কোনো নাম-পরিচয় পাওয়া যায়নি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে ট্রাকটির চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিচ্ছে বলে ওসি জানান।



সাতদিনের সেরা