kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

পদ্মা সেতুর উদ্বোধনে কেরানীগঞ্জ মাতালেন এক ঝাঁক শিল্পী

কেরানীগঞ্জ প্রতিনিধি   

২৬ জুন, ২০২২ ০১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



পদ্মা সেতুর উদ্বোধনে কেরানীগঞ্জ মাতালেন এক ঝাঁক শিল্পী

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হয়েছে শনিবার (২৫ জুন)। এ উপলক্ষে চারদিকে বইছে খুশির জোয়ার। ঢাকার কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মাঠে শনিবার বিকেলে আয়োজিত হয়েছে জমকালো কনসার্ট। কনসার্টটি আয়োজন করেছেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

দেবাশীষ বিশ্বাসের উপস্থাপনায় কনসার্টে গান পরিবেশন করেন ভারতী জিবাংলা টিভিতে সারেগামা খ্যাত সংগীতশিল্পী নোবেল, প্রতীক হাসান, ইশরাত জাহান জুঁই, ঝিলিক, নোলক বাবু, সন্ধ্যা, অতনু, পায়েল, নদীসহ ১০ জন শিল্পী।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, পদ্মাসেতু আমাদের জাতীয় জীবনের অর্থনীতির চাকা পরিবর্তনের একটি স্বপ্ন। অসম্ভবকে সম্ভব করার প্রত্যয় নিয়ে নিজ অর্থায়নে এই স্বপ্ন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় প্রত্যয় আর সাহসি পদক্ষেপে সেতু নির্মাণ সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। এই এগিয়ে যাওয়ার পথে স্বপ্নের পদ্মা সেতু এক বিশাল মাইলফলক। বাংলাদেশকে যে প্রধানমন্ত্রী অর্থনৈতিকভাবে সমৃদ্ধি পথে নিয়ে যাচ্ছে তার প্রমাণ পদ্মা সেতু, স্যাটেলাইট, কর্ণফুলী টানেল, পারমাণিক বিদ্যুৎ পাওয়ার প্লান্ট।  

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানাকে ঢেলে সাজিয়েছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া পিপিএম। সেতু উদ্বোধনের পর শনিবার দুপুরে ওসি সঙ্গীয় অফিসার, ফোর্স ও স্থানীয় ইউপি চেয়ারম্যান এবং জনগণ নিয়ে একটি র‌্যালি বের করেন। র‌্যালিটি থানা এলাকা প্রদক্ষিণ করে ফের থানায় এসে শেষ করেন।



সাতদিনের সেরা