kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

সেতুর সমাবেশে এসে ট্রলারডুবিতে পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতা

আহত ৩

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৫ জুন, ২০২২ ২২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সেতুর সমাবেশে এসে ট্রলারডুবিতে পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতা

নিখোঁজ ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম।

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে গিয়ে ভোলার চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ নেতা আল আরাফি তামিম (৩০) ট্রলারডুবিতে নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আজ শনিবার পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান ট্রলারে ঢাকায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন চরফ্যাশনের সন্তান বিআইডাব্লিউটিএর সহকারী পরিচালক শরিফুল ইসলাম, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ ও চরফ্যাশন পৌর যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মানুন।

বিজ্ঞাপন

তাদেরকে উদ্ধার করে শ্রীনগরের ষোলঘর সরকারি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

নিখোঁজ তামিম চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুন কালের কণ্ঠকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাৎক্ষণিক নৌবাহিনী আমাদেরকে উদ্ধার করে। তামিম সাঁতার জানে না। তাকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

নিখোঁজ তামিম ভোলার চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মজির উদ্দিনের ছেলে। মজির উদ্দিন কালের কণ্ঠকে বলেন, তামিম সাঁতার জানে না। ঘটনার পর থেকে তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।  

পরিবারের পক্ষ থেকে তামিমের মামাতো ভাই জাহিদুল ইসলাম পদ্মা সেতু দক্ষিণ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলেও জানান তিনি।

জানা যায়, তামিমসহ আহতরা ভোলা থেকে লঞ্চে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান ও জনসভায় যোগ দিতে পদ্মাপারে যান। সভা শেষে সবাই ভোলার উদ্দেশে রওনা করলেও তারা ঢাকায় যাত্রা করেন। এ সময় ট্রলারডুবির ঘটনা ঘটে।



সাতদিনের সেরা