kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

কেরানীগঞ্জে দুজনের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৫ জুন, ২০২২ ০২:০০ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে দুজনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে একই দিনে পৃথক ঘটনায় প্রবাসফেরত এক ব্যক্তি ও জুটমিলের এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

শুক্রবার (২৪ জুন) সকালে উপজেলার রোহিতপুর ইউনিয়নের পশ্চিম মুগারচর এলাকা থেকে পুকুরে ভাসমান অবস্থায় আব্দুল হামিদ লাল মিয়া (৬০) নামে এক দিনমজুরের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত লাল মিয়া কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার গোপালপুর বানিয়াটারী এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি পরিবারসহ লাখিরচর জুটমিল এলাকায় ভাড়া থেকে দিনমজুরের কাজ করত।

বিজ্ঞাপন

এ ছাড়া একই দিন সকাল ৯টার দিকে কলাতিয়া ইউনিয়নের খাসকান্দী গ্রামে শরিফ উদ্দিন (৪৪) নামে এক ব্যক্তি নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত শরিফ উদ্দিনের বাবার নাম জমির খান। তিনি প্রায় সাত মাস আগে প্রবাস থেকে ফিরে বেকার জীবন অতিবাহিত করছিলেন।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়া পিপিএম জানান, নিহত আব্দুল হালিম লাল মিয়া জুটমিলের পুকুরে পাটের জাক দিতে গিয়ে পুকুরের পানিতে পড়ে মারা যায়। আশপাশে তল্লাশি করে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি তবে তার কোনো শারীরিক সমস্যা ছিল কি না ময়নাতদন্তের পর কিভাবে মৃত্যু হয়েছে তা জানা যাবে।

এ ছাড়া শরিফ উদ্দিন পারিবারিক কলহে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমনটা পরিবারের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি। দুটি লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় পৃথক দুটি মামলা হয়েছে।



সাতদিনের সেরা