kalerkantho

শনিবার । ১৩ আগস্ট ২০২২ । ২৯ শ্রাবণ ১৪২৯ । ১৪ মহররম ১৪৪৪  

কলমাকান্দায় বন্যার পানিতে ডুবে শিশুর মৃত্যু

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি    

২৪ জুন, ২০২২ ১৮:১১ | পড়া যাবে ২ মিনিটে



কলমাকান্দায় বন্যার পানিতে ডুবে  শিশুর মৃত্যু

নেত্রকোনার কলমাকান্দার পোগলায় নিজ বা‌ড়ির আঙিনায় বন‌্যার পা‌নিতে ডুবে মোহাম্মদ আলী নামে ১৪ মাস বয়‌সী এক শিশুর মৃত‌্যু হয়েছে। আজ বৃহস্প‌তিবার সন্ধ‌্যার আগে উপজেলার পোগলা ইউ‌নিয়নের গু‌তুরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শিশু মোহাম্মদ আলী একই গ্রামের অটোরিকশাচালক আশিক মিয়া ও সমলা আক্তার দম্প‌তির ছোট সন্তান।

মৃতের পরিবার সূত্রে জানা যায়, শিশু‌টির বাবা আশিক মিয়া সিএন‌জি চালাতে সকালে বের হয়ে যান।

বিজ্ঞাপন

মা সমলা আক্তার রান্নার কাজে ব‌্যস্ত ছিলেন। ‌বিকেল সাড়ে ৫টার দিকে মোহাম্মদ আলী ঘরের বারান্দায় খেলা করছিল। পরে বারান্দায় শিশু‌টিকে দেখতে না পেয়ে বা‌ড়ির লোকজন খোঁজাখু‌ঁজি শুরু করে।

এক পর্যায়ে বা‌ড়ির উঠানে বন‌্যার পা‌নিতে চা‌চি মুক্তা আক্তারের পায়ে বাধে শিশু‌টি। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‌্যরত চি‌কিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পু‌লিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলমাকান্দা স্বাস্থ‌্য কমপ্লেক্সের জরু‌রি বিভাগের চিকিৎসক লুৎফর রহমান জানান, হাসপাতালে আনার আগেই শিশু‌টির মৃত‌্যু হয়েছে।

কলমাকান্দা থানার প‌রিদর্শক (তদন্ত) খোকন কুমার দাস বন‌্যার পা‌নিতে ডুবে শিশু মৃত‌্যুর সত‌্যতা নি‌শ্চিত করে সাংবাদিকদের বলেন, প‌রিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর এবং এ ঘটনায় অপমৃত‌্যু মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা