kalerkantho

শুক্রবার । ১ জুলাই ২০২২ । ১৭ আষাঢ় ১৪২৯ । ১ জিলহজ ১৪৪৩

ভালুকায় মাটিচাপা কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি    

২৩ জুন, ২০২২ ১৭:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় মাটিচাপা কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় মাটিচাপা দেওয়া কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া গ্রামে প্রস্তাবিত একটি কারখানার অসমাপ্ত বাউন্ডারির ভেতরে অবস্থিত একটি টিনের ঘরের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় মরদেহের পাশ থেকে একটি কোদাল উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় দুই নারী বৃহস্পতিবার সকালে প্রাস্তাবিত ওই কারখানার অসমাপ্ত ভাউন্ডারির ভেতর লাকড়ি কুড়াতে যান।

বিজ্ঞাপন

ওই সময় তারা বাউন্ডারির ভেতর বেড়াবিহীন একটি ঘরের পাশে মাটির নিচ থেকে মানুষের হাঁটু বের হয়ে থাকতে দেখেন এবং পরে বিষয়টি স্থানীয় মেম্বারকে জানান। খবর পেয়ে থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে সালোয়ার-কামিজ পরা কিশোরীর অর্ধগলিত ওই লাশটি উদ্ধার করে আনে। গফরগাঁও সার্কেলের এএসপি মাহফুজা খাতুন ঘটনাস্থল পদির্শন করেছেন।

স্থানীয়দের ধারণা, মাটিচাপা দেওয়া ওই লাশের ওপরের মাটি বৃষ্টির পানিতে সরে যাওয়ায় অজ্ঞাত লাশটি ওই দুই নারীর নজরে আসে।  

লাশের পরিচয় পাওয়া যায়নি উল্লেখ করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন জানান, তার ধারণা ১০-১২দিন আগে গলা টিপে হত্যার পর অজ্ঞাত কিশোরীকে ওই স্থানে মাটিচাপা দেওয়া হয়েছে। ওই স্থান থেকে একটি কোদাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের জন্য লাশটি আজই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।



সাতদিনের সেরা