kalerkantho

মঙ্গলবার । ৫ জুলাই ২০২২ । ২১ আষাঢ় ১৪২৯ । ৫ জিলহজ ১৪৪৩

রাস্তায় অচেতন, হাসপাতালে মারা গেল মেয়েটি

ভোলা প্রতিনিধি   

২৩ জুন, ২০২২ ১০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



রাস্তায় অচেতন, হাসপাতালে মারা গেল মেয়েটি

ভোলা সদর উপজেলায় সড়কের পাশ থেকে অচেতন অবস্থায় অজ্ঞাতনামা এক কিশোরীকে উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার (২২ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার আলী নগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পালোয়ান বাড়ীর দরজা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মেয়েটির বয়স আনুমানিক ১৭ বছর।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলের দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে খবর পেয়ে ভোলা সদর মডেল থানা পুলিশ অজ্ঞান অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে। পরে তাকে থানা পুলিশের নারী ও শিশু হেল্প ডেক্সের তত্ত্বাবধানে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। কিশোরীর নাম পরিচয় জানতে বিভিন্ন যায়গায় খোঁজখবর নেয়া হয়েছে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও কিশোরীর ছবিসহ প্রচারণা চালানো হয়। সর্বশেষ রাত ৮টার দিকে ওই কিশোরী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ হোসেন জানান, উদ্ধার হওয়া কিশোরীর মৃত্যুর খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। তবে স্থানীয় কেউ তাকে চিনতে পারছেন না। তবে একটি তথ্য পেয়েছি যে, ওই কিশোরীকে স্থানীয় একজন ভেলুমিয়ার দিকে যেতে দেখেছেন। সেই সূত্র ধরে ওই এলাকার জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করা হচ্ছে।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া কিশোরীর গায়ে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে হাসপাতে সে কয়েকবার বমি করেছে। এতে ধারণা করা হচ্ছে সে কীটনাশক খেতে পারে। তবে ময়নাতদন্ত ছাড়া সেটি নিশ্চিত বলা যাচ্ছে না।



সাতদিনের সেরা