kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

খুলনায় কিংব্র্যান্ড সিমেন্টের হালখাতা

খুলনা অফিস   

১৩ জুন, ২০২২ ২০:১৪ | পড়া যাবে ২ মিনিটে



খুলনায় কিংব্র্যান্ড সিমেন্টের হালখাতা

খুলনায় জনতা আদর্শ গ্রাম বহুমুখী সমবায় সমিতির অঙ্গ প্রতিষ্ঠান জনতা সিমেন্ট এজেন্সির উদ্যোগে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলার থুকরা বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

খুলনা অঞ্চলের ব্যবসায়ীদের স্বর্তস্ফূর্ত অংশগ্রহণে দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসাইন। জনতা আদর্শ গ্রাম বহুমুখী সমবায় লিমিটেডের সভাপতি প্রেমনাথ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের মোংলা প্লান্টের অর্থ ও হিসাব বিভাগ প্রধান মো. রবিউল ইসলাম।

বিজ্ঞাপন

 

প্রশ্নোত্তর পর্বে জবাব দেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের জেনারেল ম্যানেজার (জিএম) আব্দুল লতিফ। বক্তব্য দেন জনতা আদর্শ গ্রাম বহুমুখী সমবায় লিমিটেডের প্রিন্সিপাল অফিসার মো. গোলাম কুদ্দুস ও বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের এজিএম (দক্ষিণ বঙ্গ) মো. জিয়াউর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠালগ্ন থেকে ভোক্তা স্বার্থ সংরক্ষণ করে আসছে। আর ভোক্তাদের কাছে যেসকল ব্যবসায়ী পণ্যগুলো পৌঁছে দিচ্ছে সেইসব ডিলার, পাইকারী বিক্রেতাদের মধ্যে নানা সুযোগ সৃষ্টি করছে। বসুন্ধরা গ্রুপ বিশ্বাস করে, ডিলার ও পাইকারী ব্যবসায়ীদের অক্লান্ত শ্রম ও মেধা ছাড়া এ অর্জন সম্ভব নয়। পণ্যের গুনগত মান অক্ষুণ্ন রেখে দেশ ও মানুষের কল্যাণে এ সেবা অব্যাহত থাকবে।  

অনুষ্ঠানে উপস্থিত ৪০০ জন রিটেইলারদের মধ্য থেকে ২০ সেরা বিক্রেতাকে পুরস্কৃত করা হয়।  



সাতদিনের সেরা