kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

২ পাহাড়ি যুবককে অপহরণ, অভিযুক্ত স্থানীয় সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১০ জুন, ২০২২ ২২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



২ পাহাড়ি যুবককে অপহরণ, অভিযুক্ত স্থানীয় সন্ত্রাসীরা

বান্দরবান সদর উপজেলার রাজবিলা এলাকা থেকে শুক্রবার ১০ জুন বিকেলে একটি স্থানীয় সশস্ত্র গ্রুপ ২ পাহাড়ি যুবককে অস্ত্র প্রদর্শন করে উঠিয়ে নিয়ে গেছে।

শুক্রবার বিকেল ৪টার দিকে অপহরণ করে নিয়ে যাওয়া কৌকা তঞ্চগ্যা (৩৫) ও জীবন চাকমা সুমন (৪০) এর কোনো খোঁজ এখনো পাওয়া যায়নি। কোনো পক্ষই অপহরণের দায় স্বীকার করে অপহৃতদের স্বজনদের সাথে কোনো যোগাযোগ করেনি।  

বান্দরবান সদর থানার ওসি রফিকুল ইসলাম বলেছেন, রাজবিলা এলাকা থেকে দুই পাহাড়িকে অস্ত্রধারী সন্ত্রাসীরা ধরে নিয়ে গেছে বলে খবর পেয়েছি।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। তারা ফিরে এলে বিস্তারিত জানা যাবে।

রাজবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ক্য অং প্রু জানান, রাজবিলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের তঞ্চগ্যা পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি জানান, অপহৃতদের মধ্যে জীবন চাকমা সুমন পাড়ায় একটি ছোট দোকান খুলে ব্যবসা করেন। শুক্রবার বিকেলে দোকানে বসে বেচাকেনা করার সময় একটি ভাড়া গাড়ি নিয়ে এসে ৩/৪ জনের একটি সশস্ত্র গ্রুপ দোকানি জীবন চাকমা সুমন এবং একই এলাকার কৌকা তঞ্চগ্যাকে অস্ত্র উঁচিয়ে গাড়িতে উঠতে বাধ্য করে এবং তাদের নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। তবে কারা অপহরণ করেছে বা অপহৃতদের রাজনৈতিক পরিচয় সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছেন।



সাতদিনের সেরা