kalerkantho

সোমবার । ৪ জুলাই ২০২২ । ২০ আষাঢ় ১৪২৯ । ৪ জিলহজ ১৪৪৩

আমতলীতে ইমাম হত্যার বিচার দাবি

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১০ জুন, ২০২২ ২২:০০ | পড়া যাবে ২ মিনিটে



আমতলীতে ইমাম হত্যার বিচার দাবি

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর পূর্ব টেপুরা বাজার মদিনা জামে মসজিদের ইমাম ক্বারি রবিউল ইসলাম সানাউল্লাহ হত্যার রহস্য উম্মোচন ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন উপজেলা ইমাম কল্যাণ ফাউন্ডেশন।

আজ শুক্রবার (১০ জুন) সকালে উপজেলার হলদিয়া ইউনিয়নের অফিস বাজারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে ইমাম কল্যাণ ফাউন্ডেশন আমতলী উপজেলা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ, নিহত ইমামের পরিবারের সদস্য ও এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।

ইমাম কল্যাণ ফাউন্ডেশন আমতলী উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মো. দেলোয়ার হোসাইনের সভাপত্বিতে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন হলদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান মিন্টু মল্লিক, উপজেলা ইমাম কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা মো. আব্দুল আউয়াল, অর্থ সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মো. আবুবকর জসিম, মাওলানা মো. মাহবুবুর রহমান, নিহত ইমামের পিতা মো. হেলাল হাওলাদার প্রমুখ।

বিজ্ঞাপন

বক্তারা মসজিদের ইমাম রবিউল ইসলাম সানাউল্লাহকে হত্যার রহস্য উম্মোচন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

গত ২০ মে ভোর ৫টার দিকে উত্তর পূর্ব টেপুরা বাজার মদিনা জামে মসজিদের ইমাম রবিউল ইসলাম সানাউল্লাহর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ তার থাকার রুম থেকে উদ্ধার করে আমতলী থানা পুলিশ। মরদেহ উদ্ধারের সময় ইমামের এক পায়ে রক্তাক্ত একটি চেয়ারের উপড়ে পা ভাজ করে দাঁড়ানো অবস্থায় দেখা গেছে। এ ঘটনার বিচার চেয়ে নিহত ইমামের পিতা হেলাল হাওলাদার থানায় হত্যা মামলা দায়ের করতে গেলে পুলিশ একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে। পরে ৬ জুন নিহত ইমামের পিতা বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।



সাতদিনের সেরা