kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

মিরসরাইয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১৩, অস্ত্রসহ মাদক উদ্ধার

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৭ মে, ২০২২ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



মিরসরাইয়ে র‌্যাবের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ১৩, অস্ত্রসহ মাদক উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর এলাকায় র‌্যাবের ওপর হামলার ঘটনায় ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া র‌্যাব সদস্যের ছিনতাই হওয়া পিস্তলসহ বেশ কিছু মাদকদ্রব্য উদ্ধারের তথ্যও দিয়েছে র‌্যাব। এ ঘটনায় স্থানীয় জোরারগঞ্জ থানায় ৩টি মামলা দায়ের করা হচ্ছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় জড়িত ১৩ জনকে গতকাল বৃহস্পতিবার (২৬ মে) ফেনীর ছাগলনাইয়া উপজেলা ও চট্টগ্রামের মিরসরাই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃতরা অকপটে ঘটনায় জড়িত থাকার কথা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জোররগঞ্জ থানায় মাদক, অস্ত্র ও হামলার ঘটনায় তিনটি মামলা দায়ের করা হবে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাইদুর রহমান সাঈদ (৩৩), আনোয়ার হোসেন (৪৫), এসএম শাফায়েত হোসেন (৩৮), মিনহাজুল ইসলাম মিঠু (৩৬), শহিদুল ইসলাম আকাশ (২৫), সোয়েব উদ্দিন আবির (২৯), মো. সাইদুল ইসলাম সুমন (৩০), নাহিদ উদ্দিন (৩৩), মো. আবু সাঈদ (২৮), মো. নাসির উদ্দিন (৩৮), মো. মাঈন উদ্দিন (৩২), ইমাম হোসেন (৩৩), ও ফাহাদ প্রকাম ফরহাদ (২৬)।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া ফাহাদ প্রকাশ ফরহাদের কাছ থেকে দুই শত পিস ইয়াবা ট্যাবলেট এবং তার দেয়া তথ্যমতে একটি বস্তা থেকে ৫২ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া র‌্যাব সদস্যের ছিনতাই হওয়া পিস্তলটিও উদ্ধার করা হয়েছে।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন শুক্রবার (২৭ মে) বিকাল সাড়ে ৩টার দিকে জানান, আমরা এখনো র‌্যাবের এজহার পাইনি। পেলে আমরা গণমাধ্যমকে জানাবো।

প্রসঙ্গত, গত বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে মিরসরাইয়ের বারইয়ারহাট পৌর বাজার এলাকায় হামলার শিকার হন র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের দুই সদস্যসহ তিনজন। আহত র‌্যাব সদস্যরা ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



সাতদিনের সেরা