kalerkantho

রবিবার । ৩ জুলাই ২০২২ । ১৯ আষাঢ় ১৪২৯ । ৩ জিলহজ ১৪৪৩

নেত্রকোনায় নদী থেকে মস্তকবিহীন মরদেহ উদ্ধার, উৎসুক জনতার ভিড়

নেত্রকোনা সংবাদদাতা    

২৭ মে, ২০২২ ০০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



নেত্রকোনায় নদী থেকে মস্তকবিহীন মরদেহ উদ্ধার, উৎসুক জনতার ভিড়

নেত্রকোনার মগড়া নদীতে ভাসমান অবস্থায় মাথা ছাড়া এক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে সদর উপজেলার আমতলা ইউনিয়নের শিবপ্রসাদপুর গ্রাম এলাকা থেকে অজ্ঞাত পরিচয়ের এই মরদেহ উদ্ধার করা হয়। মাথা ছাড়া মরদেহ দেখতে উৎসুক জনতা নদীর তীরে ভিড় করে।  

জানা যায়, এর আগে সদর উপজেলার লক্ষ্মীগঞ্জ ইউনিয়নের সুলতানপুর গ্রাম এলাকায় মগড়া নদীতে নির্মাণাধীন সেতুর কাছে আটকে ছিল মরদেহটি।

বিজ্ঞাপন

একপর্যায়ে মরদেহটি নদীর স্রোতে ভেসে ভেসে আমতলা ইউনিয়নের শিবপ্রসাদপুর গ্রাম এলাকায় এসে আটকে পড়ে। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে মরদেহটি কোথা থেকে কিভাবে এসেছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।  

লক্ষ্মীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম তুহিন বলেন, একটি লাশ এসে আমাদের বাজারের পাশে নির্মাণাধীন ব্রিজের কাছে আটকে গেলে শ্রমিকরা সরিয়ে দেয়।  

আমতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ সবুজ বলেন, খবর পেয়ে মরদেহ দেখার জন্য গিয়েছিলাম। এদিকে মরদেহের খবরে বিভিন্ন গ্রামের মানুষ দেখার জন্য ছুটে আসছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, মরদেহ শনাক্ত করা সম্ভব হয়নি। এ ব্যাপারে প্রক্রিয়া চলছে। প্রয়োজনে ফরেনসিক পরীক্ষার জন্য ঢাকায় আলামত পাঠানো হবে। জেলার সব থানায় খবর পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা