kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

অচিরেই আন্দোলনের ফরমান জারি হবে : ফারুক

বগুড়া অফিস   

২৬ মে, ২০২২ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



অচিরেই আন্দোলনের ফরমান জারি হবে : ফারুক

বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, 'অচিরেই আন্দোলনের ফরমান জারি হবে। যেকোনো সময় আপনারা ডাক পাবেন। আপনাদের নেতৃত্বেই সরকারের পতন ঘটবে। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন।

বিজ্ঞাপন

আগামী দিনে আপনাদের ছেলে তারেক জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। '

আজ বৃহস্পতিবার বিকেলে বগুড়া জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকি ও কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে তারেক জিয়াকে দেশের বাইরে রাখা হয়েছে। মনে রাখবেন, লোহা আগুনে গলে, কিন্তু আপসহীন নেত্রী খালেদা জিয়া ও তার কর্মীরা কখনো দমন-নিপীড়নে গলে না।

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবুর রহমান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোশারফ হোসেন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথি বলেন, পাঁচবার নয়, যতবার দাঁড়িয়েছেন ততবারই এমপি হয়েছেন খালেদা জিয়া। তিনবারের প্রধানমন্ত্রী তিনি। তার স্বামী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান একজন মুক্তিযোদ্ধা। আর সেই নেত্রীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করবেন, বাংলাদেশের মানুষ কিন্তু মেনে নেবে না।

'এত অমানবিক ব্যবহার আমরা আশা করিনি। আপনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেখতে পারেন না। আমাদের কথা শুনতে পারেন না। কারণ শহীদ জিয়ার পরিবার যত দিন বাংলাদেশে থাকবে তত দিন আওয়ামী লীগের চিহ্ন থাকবে না', তিনি যোগ করেন।

শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, 'আপনি আমাদের নেত্রী, আমাদের মাকে বন্দি করে রেখেছেন। যদি বাঁচতে হয়, আওয়ামী লীগকে টিকে থাকতে হয় তাহলে আপনাকেও একদিন ফুলের মালা নিয়ে বিমানবন্দরে তারেক জিয়াকে আমন্ত্রণ জানানোর জন্য অপেক্ষা করতে হবে। '



সাতদিনের সেরা