kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

বড়দের দ্বন্দ্বে ছোটরা হাসপাতালে

নেত্রকোনা সংবাদদাতা    

২৬ মে, ২০২২ ১৯:২১ | পড়া যাবে ২ মিনিটে



বড়দের দ্বন্দ্বে ছোটরা হাসপাতালে

নেত্রকোনার মোহনগঞ্জে বড়দের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে এক পরিবারের তিন শিশুকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকালে শিশুরা স্কুলে যাওয়ার পথে তাদের ওপর হামলা হয়। এ ঘটনায় আহত এক শিক্ষার্থীর মামা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।  

আহত শিশুরা হলো উপজেলার পেরীরচর গ্রামের মো. আলম মিয়ার মেয়ে মুন্নী আক্তার (১৪), ইদ্রিছ মিয়ার মেয়ে আর্তিকা আক্তার (১৩) ও ছেলে সাদেকুল ইসলাম (৭)।

বিজ্ঞাপন

তারা সকলেই মোহনগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে পাঁচজনকে আসামি করে মোহনগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন আর্তিকা আক্তারের মামা শামীম মিয়া।

জানা যায়, মুন্নী আক্তার খুরশিমুল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির ও আর্তিকা আক্তার একই বিদ্যালয়ে সপ্তম শ্রেণির এবং সাদেকুল ইসলাম পেরীরচর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

আর্তিকা আক্তার বলে, 'বুধবার সকালে স্কুলে যাওয়ার পথে প্রতিবেশী রহিম শাহ ও তার স্ত্রী অজুফা আমাদের কিল-লাথি দেয় ও লাঠি দিয়ে পেটানো শুরু করে। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে আমাদের রক্ষা করে। শুনেছি আমাদের পরিবারের বড়দের সঙ্গে তাদের ঝগড়া আছে। '

আর্তিকার বাবা ইদ্রিছ মিয়া ও চাচি হাফছা আক্তার জানান, জমির পাশের মাটি কাটা নিয়ে রহিম শাহর সাথে আমাদের পরিবারের দ্বন্দ্ব আছে। ঝামেলা তো বড়দের সাথে ছিল, বাচ্চাদের মারল কেন? এই ঘটনার সঠিক বিচার চাই।  

তবে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, শিশুদের মারপিটের ঘটনায় পাঁচজনকে আসামি করে অভিযোগ দেওয়া হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।



সাতদিনের সেরা