kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

কিশোরীকে ধর্ষণের অভিযোগ দুই সন্তানের জনকের বিরুদ্ধে

নেত্রকোনা সংবাদদাতা   

২৬ মে, ২০২২ ১৫:১৭ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরীকে ধর্ষণের অভিযোগ দুই সন্তানের জনকের বিরুদ্ধে

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার নগর ইউনিয়নের উদয়পুর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই সন্তানের জনকের বিরুদ্ধে। অভিযুক্ত ব্যক্তির নাম লিটন  সরকার (৪০)। তার বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বিষ্ণপুর গ্রামে। আজ  বৃহস্পতিবার অভিযুক্ত লিটন সরকারকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

কিশোরীর জবানবন্দি নেওয়ার জন্য তাকেও আজ আদালতে পাঠানো হয়েছে।   

পুলিশ, এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত লিটন সরকারের শ্বশুরবাড়ি ওই  কিশোরীর পাশের গ্রাম খালিয়াজুরীর ভল্লবপুরে। শ্বশুরবাড়িতে আসা-যাওয়ার সুবাদে দুজনের প্রথম পরিচয়। তারপর মোবাইল ফোনে লিটন সরকারের সাথে যোগাযোগের মাধ্যমে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ৫ মে খালিয়াজুরী উপজেলার নগর ইউনিয়নের নয়াগাঁও বাজারের একটি ভবনে নিয়ে কিশোরীকে যৌন নির্যাতন করেন লিটন। এরপর কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে সময় পার করতে থাকেন তিনি।

এদিকে কিছুদিন ধরে কিশোরীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন লিটন। পরে কিশোরী ঘটনা তার পরিবারকে জানিয়ে দেয়। ঘটনা জানার পর মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ এনে কিশোরীর বাবা বুধবার রাতে লিটন সরকারের বিরুদ্ধে থানায় মামলা করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে লিটন সরকারের শ্বশুরবাড়ি ভল্লবপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

খালিয়াজুরী থানার ওসি মো. মজিবুর রহমান বলেন, অভিযুক্ত লিটন সরকারকে গ্রেপ্তার করে আজ আদালতে পাঠানো হয়েছে। কিশোরীর জবাবনবন্দি নেওয়ার জন্য তাকেও আদালতে পাঠানো হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।



সাতদিনের সেরা