kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

বাড়ি ফেরা হলো না পপির

রাঙামাটি প্রতিনিধি    

২৬ মে, ২০২২ ১২:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি ফেরা হলো না পপির

রাঙামাটির ঘিলাছড়িতে সড়ক দুর্ঘটনায় কৃষ্ণা জিনা চাকমা পপি নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলচালক অলবিন চাকমা। গতকাল বুধবার রাতে রাঙামাটি থেকে খাগড়াছড়ি যাওয়ার পথে নানিয়ারচর উপজেলার ঘিলাছড়িতে দুর্ঘটনাটি ঘটে। কোনো গাড়ির ধাক্কায় এ হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

বিজ্ঞাপন

 

জানা যায়, খাগড়াছড়ি জেলায় সোনালী লাইফ ইনস্যুরেন্সে কর্মরত ছিলেন পপি। তার বাড়ি দীঘিনালার বাবুছড়ায়। আহত অলবিন খাগড়াছড়ি জেলা সদরের উপালিপাড়া এলাকার জ্ঞান দত্ত চাকমার পুত্র। পপি রাঙামাটিতে অফিসের একটি কাজ শেষে সহকর্মী অলবিনের মোটরসাইকেলে করে নিজ বাড়িতে ফিরছিলেন। অলবিনকে গুরুতর আহত অবস্থায় রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নানিয়ারচরের বাসিন্দা এজাজ নবী রেজা জানান, রাতে একটি মোটরসাইকেলকে চাপা দেয় কোনো একটি গাড়ি। স্থানীয়রা খবর পেয়ে আহতকে উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে পাঠান এবং পুলিশে খবর দেন। আমরা সন্দেহজনক দুটি গাড়ি আটক করে পুলিশকে জানিয়েছি। রাত আনুমানিক ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে বলে জেনেছি।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন হালদার বলেছেন, ঘটনাটি রাত ৯টার দিকে ঘটেছে। ঘিলাছড়ি বাজারের একটু পরে যাত্রীছাউনি আছে। সেখানকার এলাকার পাশের মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। আইনি প্রক্রিয়া চলছে।  



সাতদিনের সেরা