kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

অন্তঃসত্ত্বা কিশোরী, আত্মীয় কারাগারে

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

২৫ মে, ২০২২ ১৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



অন্তঃসত্ত্বা কিশোরী, আত্মীয় কারাগারে

পিরোজপুরের মঠবাড়িয়ায় মামাতো ভাইয়ের ধর্ষণের শিকার হয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত হাবিব সিকদারের বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আটক হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রতন সিকদারের ছেলে। তিনি স্থানীয় বড়মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

বিজ্ঞাপন

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব সম্পর্কে ওই স্কুলছাত্রীর আপন মামাতো ভাই। সেই সুবাদে হাবিব প্রায়ই তাদের বাসায় যাতায়াত করতেন। তিনি মেয়েটিকে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। চলতি বছরের ২ জানুয়ারি ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করেন। লোকলজ্জায় মেয়েটি ঘটনা চেপে যায়। সম্প্রতি ওই স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। জিজ্ঞাসায় ওই ছাত্রী মামাতো ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেপ্তার করে আজ বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা