kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সিঙ্গাইর পৌরসভা

আঞ্চলিক প্রতিনিধি, মানিকগঞ্জ   

২৫ মে, ২০২২ ০২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সিঙ্গাইর পৌরসভা

মানিকগঞ্জের সিঙ্গাইরে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) খেলায় চ্যাম্পিয়ন হয়েছে সিঙ্গাইর পৌরসভা। মঙ্গলবার (২৪ মে) আনন্দঘন পরিবেশে সিঙ্গাইর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে এদিন বিকাল ৪টার দিকে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হয়। চূড়ান্ত খেলায় উপজেলার তালেবপুর ইউনিয়ন ও সিঙ্গাইর পৌরসভা অংশগ্রহণ করে।

বিজ্ঞাপন

নির্ধারিত সময়ে কোনো দল গোল করতে পারেনি। ফলে খেলা ট্রাইবেকারে গড়ায়। ট্রাইবেকারে ৩-২ গোলে তালেবপুর ইউনিয়নকে পরাজিত করে সিঙ্গাইর পৌরসভা বিজয়ী হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি দিপন দেবনাথের সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠান হয়। বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে গোল্ডকাপ তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, পৌর মেয়র আবু নাঈম মো. বাশার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাম্মা লাবিবা অর্নব।  

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা