kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

নিখোঁজের তদন্তে এসে বাড়িতেই বস্তাবন্দি লাশ পেল পুলিশ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২৪ মে, ২০২২ ১৯:২৫ | পড়া যাবে ২ মিনিটে



নিখোঁজের তদন্তে এসে বাড়িতেই বস্তাবন্দি লাশ পেল পুলিশ

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের সাত দিন পর নিজ বাড়ির ডোবা থেকে বৃদ্ধ খাদেমুল ইসলামের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে পৌর শহরের পূর্বপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে রবিবার (২২ মে) খাদেমুলের ছেলে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, খাদেমুল একজন গরু ব্যবসায়ী। গত মঙ্গলবার (১৭ মে) বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে রবিবার (২২ মে) রায়হান আলী বিরামপুর থানায় বাবার সন্ধান চেয়ে নিখোঁজ ডায়েরি করেন। আজ মঙ্গলবার বিকেলে খাদেমুলের বাড়িতে তদন্তে আসে পুলিশ। সেখানে টিউবওয়েলের নালায় বালুভর্তি বস্তা থেকে দুর্গন্ধ টের পেয়ে পুলিশের সন্দেহ হয়। পুলিশ ওই স্থান খুঁড়ে খাদেমুলের বস্তাবন্দি লাশ উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, বাড়ির টিউবওয়েলের পানি নামার গর্ত থেকে বস্তাবন্দি অবস্থায় খাদেমুলের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ হত্যার পর গুমের উদ্দেশ্যে বস্তাবন্দি করে মাটিচাপা দেওয়া হয়। কী কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।



সাতদিনের সেরা