kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

সিয়াম আর কখনো বলবে না 'মা ভুক লাগছে খাওন দাও'

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি   

২৪ মে, ২০২২ ১৪:২৯ | পড়া যাবে ২ মিনিটে



সিয়াম আর কখনো বলবে না 'মা ভুক লাগছে খাওন দাও'

কুমিল্লার দেবীদ্বারে সড়ক দুর্ঘটনায় ৭ বছর বয়সী সিয়াম নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় দেবীদ্বার উপজেলার ভিড়াল্লা- ধামতী সড়কের দেবীদ্বার পৌর এলাকার পোনরা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মাজহারুল পেনরা গ্রামের মৃত সোহেল রানার পুত্র।

স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ ভোরে পোনরা বাজার মসজিদের মক্তবে পাঠ শেষে মাজহারুল বাড়ি ফেরার পথে হঠাৎ একটি ইটবোঝাই ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।

বিজ্ঞাপন

 

মাজহারুলের মামা মো. ফারুক জানান, ঘটনার সময় ভিংলাবাড়ি এইচ বি ব্রিকস ফিল্ড থেকে উপজেলার ধামতী যাওয়ার পথে ইটবোঝাই ট্রাক্টরটি একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে রং সাইডে চলে যায়। এসময় সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া শিশু মাজহারুলকে চাপা দেয়। এসময় ট্রাক্টর চালক মোবাইল ফোনে কথা বলছিলেন। ট্রাক্টরচালক রাসেল পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মৃত রঞ্জু ড্রাইভারের ছেলে। রাসেল ট্রাক্টরের প্রশিক্ষিত চালক ছিলেন না, তিনি ট্রাক্টরের হেলপার হিসেবে কাজ করতেন।  

নিহত শিশুটির মা সন্তান হারা শোকে মুহ্যমান। বলছেন, বাবা মরা ছেলেকে মক্তবে পাঠালাম, কখন আসবে ছেলে নাস্তা নিয়ে অপেক্ষা করছি? আমার ছেলে লাশ আসল, আর কখনো বলবে না মা ভুক লাগছে খাওন দাও।  

দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান বলেন, নিহত শিশুর মরদেহ এবং ঘাতক ট্রাক্টরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



সাতদিনের সেরা