kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

জুয়েনার ঝুলন্ত লাশ, হাতে ব্লেডে কাটা দাগ

বরিশাল অফিস   

২৪ মে, ২০২২ ১২:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



জুয়েনার ঝুলন্ত লাশ, হাতে ব্লেডে কাটা দাগ

বরিশাল নগরীর ব্রজমোহন (বিএম) ক‌লে‌জ এলাকার একটি মেস থেকে সান ই জাহান জু‌য়েনা (১৮) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ৯টায় ক‌লে‌জের মস‌জি‌দ গে‌টের সাম‌নের আইনুন ভিলা থে‌কে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।  

জু‌য়েনা সরকা‌রি ব‌রিশাল ক‌লে‌জের দ্বিতীয় ব‌র্ষের বিজ্ঞান বিভা‌গের ছাত্রী এবং পি‌রোজপু‌রের নেছারাবা‌দের সোহাগদল এলাকার মাসুম ফরাজীর মে‌য়ে। তিনি আইনুন ভিলার চতুর্থ তলার ৪০৪ নম্বর রু‌মে ‌দেড় বছর ধ‌রে ভাড়া থাক‌তেন।

বিজ্ঞাপন

ভবনের কেয়ার‌টেকার ম‌র্জিনা বেগম ব‌লেন, সন্ধ‌্যার পরপর মে‌য়ে‌দের চিৎকার শু‌নে দরজার ওপর থে‌কে দেখ‌তে পাই ফ‌্যা‌নের সঙ্গে ওড়না পেঁচি‌য়ে ঝু‌লে র‌য়ে‌ছে ওই ছাত্রী। প‌রে পু‌লিশ‌কে খবর দিলে তারা এসে লাশ নামায়। কী কার‌ণে আত্মহত‌্যা কর‌েছে বল‌তে পার‌ব না।  

আইনুন ভিলার মা‌লিক আইনুন বেগম ব‌লেন, প্রায় দেড় বছর ধ‌রে এই মে‌য়ে ভাড়া থা‌কে এখা‌নে। কো‌নো সময় কো‌নো স‌ন্দেহজনক বিষয় চো‌খে প‌ড়েনি।

ব‌রিশাল কোতোয়ালি ম‌ডেল থানা পরিদর্শক (তদন্ত) লোকমান হো‌সেন ব‌লেন, দরজা ভে‌ঙে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হ‌য়ে‌ছে। হত‌্যা না আত্মহত‌্যা সে‌টি নি‌শ্চিত হওয়া যায়‌নি। ছাত্রীর মোবাইল ফোন‌টি জব্দ করা হ‌য়ে‌ছে। তদন্ত সা‌পে‌ক্ষে মূল কারণ পাওয়া যা‌বে। তবে ছাত্রীর হা‌তে ব্লেড দি‌য়ে কাটা অনেকগু‌লো দাগ পাওয়া গে‌ছে।



সাতদিনের সেরা