kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল দুইজনের, আহত ২৫

নেত্রকোনা সংবাদদাতা   

২৩ মে, ২০২২ ০৯:২২ | পড়া যাবে ২ মিনিটে



বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল দুইজনের, আহত ২৫

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। আজ সোমবার ভোরে ওই সড়কের নেত্রকোনা সদর উপজেলাধীন চল্লিশা এলাকায় এ ঘটনা ঘটে। এতে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসচালক সবুজ মিয়া ও বাসের সুপারভাইজার সুহেল মিয়া।

বিজ্ঞাপন

তিনি সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার কালাচান মিয়ার ছেলে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার এস আই জহুরুল ইসলাম।

আহতদের মধ্যে ১৭ জনকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত দুই জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ট্রাকের ভেতরে আটকে থাকা এক জনকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারের চেষ্টা করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ওই সড়কের চল্লিশা এলাকায় নেত্রকোনা থেকে ঢাকাগামী ধানবোঝাই একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। শাহ পরান নামের ওই বাসটি চট্রগ্রামের হাটহাজারী থেকে সুনামগঞ্জের ধরমপাশা উপজেলা সদরে আসছিল। বাসচালক ঘটনাস্থলেই মারা যান। আর সুপারভাইজারকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তাদের লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে রাখা আছে।

ধরমপাশা-হাটহাজারী সড়কের বাসচালক তরিকুল ইসলাম অভিযোগ করে বলেন, ট্রাকটি চালকের পরিবর্তে সহকারী চালিয়ে যাচ্ছিলেন। অদক্ষ চালকের কারণেই দুর্ঘটনাটি ঘটে।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুন মিয়া বলেন, আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকের ভেতরে আটকে থাকা এক জনকে উদ্ধারের চেষ্টা চলছে। ট্রাকটি অতিরিক্ত ধানবোঝাই থাকার কারণে উদ্ধার করতে সময় লাগছে। ময়মনসিংহ থেকে রেকার আনা হচ্ছে। আশাকরি দ্রুত তাকে জীবিত অবস্থায় উদ্ধার করা যাবে।



সাতদিনের সেরা