kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, পুলিশ পাহারায় হাসপাতালে

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

২৩ মে, ২০২২ ০০:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা, পুলিশ পাহারায় হাসপাতালে

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াকুব হোসেন খান নৌকা প্রতিকের কর্মী-সর্মথকদের হামলার শিকার হয়েছেন। এসময় তার ভাতিজা ইমদাদ খানকেও মারধর করা হয়েছে। আহত ইয়াকুব হোসেন খানকে কলাপাড়া থানা পুলিশ উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেন। হামলার ঘটনাটি ঘটেছে রবিবার সকালে ইউনিয়নের নতুনপাড়া গ্রামে।

বিজ্ঞাপন

আহত ইমদাদ খান জানান, তার চাচা ইয়াকুব হোসেন খান নির্বাচনে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করা কিংবা নির্বাচন থেকে সরে দাড়ানোর বিষয়ে নিকাটাত্মীয় ও ভোটারদের সঙ্গে কথা বলতে যাওয়ার পথে নৌকা প্রতীক প্রার্থী মোদাছের হোসেন হাওলাদারের সমর্থকরা এ হামলা চালিয়েছে। দুপুর ২টার দিকে আহত চেয়ারম্যান প্রার্থীকে অ্যাম্বুল্যান্সযোগে কলাপাড়া হাসপাতালে আনার পথে বাধা দেয় নৌকার সমর্থকরা। পরবর্তীতে আহত চেয়ারম্যান প্রার্থীর লোকজন ৯৯৯-এ কল করে পুলিশের সহায়তা চাইলে কলাপাড়া থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে পৌঁছে দেয়।  

কলাপাড়া থানার এসআই তাইয়েবুর রহমান জানান, ৯৯৯ থেকে কল পেয়ে আহত স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থীকে বহন করা অ্যাম্বুল্যান্সসহ উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দিয়েছেন তারা। এ ব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোদাচ্ছের হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তার সঙ্গে কথা বলার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। তবে স্থানীয় আওয়ামী লীগ নেতারা এই হামলার সঙ্গে কেউ জড়িত না বলে দাবি করেছেন। নির্বাচনী পরিবেশ নষ্ট করার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে আওয়ামী লীগের প্রার্থীর ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করা হচ্ছে বলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার।



সাতদিনের সেরা