kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

যশোরে পৃথক ঘটনায় দুই যুবক খুন

যশোর প্রতিনিধি   

২২ মে, ২০২২ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে পৃথক ঘটনায় দুই যুবক খুন

যশোরে পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন। তাঁদের মধ্যে সদর উপজেলার সুজলপুরে ইরিয়ান গাজী (২৫) নামের এক যুবককে নির্মম নির্যাতন চালিয়ে হত্যার অভিযোগ উঠেছে। অন্যদিকে উপজেলার কৃষ্ণবাটি গ্রামে রাসেল (২৮) নামের অন্য এক যুবকের ঝুলন্ত পচা লাশ উদ্ধার করেছে পুলিশ। জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীরা তাঁকে হত্যা করেছে বলে অভিযোগ স্বজনদের।

বিজ্ঞাপন

ইরিয়ান গাজীর বাবা খোরশেদ গাজী জানান, শনিবার দুপুর ১২টায় সদর উপজেলার সুজলপুর গ্রামে প্রতিপক্ষের লোকজন তাঁকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। রবিবার বেলা ১১টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, 'প্রতিপক্ষের মারধরে আহত ইরিয়ানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে। '

অন্যদিকে সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামে রাসেল নামে অপর এক যুবককে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীরা হত্যা করেছে বলে তাঁর স্বজনদের অভিযোগ। আজ শনিবার সকালে নিজ ঘর থেকে তাঁর ঝুলন্ত পচা লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্বজনদের দাবি, বাড়ির জমি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে তাদের বিরোধ চলছিল। প্রায়ই এ নিয়ে গোলাযোগ হতো এবং প্রতিবেশীরা তাদের খুন-জখমের ভয়ভীতি দেখাত। রাসেলের মা তাঁর মেয়ের বাড়িতে বেড়াতে যান। তিন দিন ধরে তাঁর সঙ্গে তাঁর মা-বোনদের কোনো যোগাযোগ নেই। আজ সকালে প্রতিবেশীরা গন্ধ পেয়ে রাসেলের বোনকে খবর দেয়। এরপর পুলিশ গিয়ে রাসেলের লাশ উদ্ধার করে। জমি নিয়ে বিরোধের জের ধরেই তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন জানান, রাসেলকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। তদন্ত করে এবং ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বোঝা যাবে তাঁকে হত্যা করা হয়েছে কি না। এরপর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা