kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক যুগ্ম সচিব আহত, পথচারীর মৃত্যু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২১ মে, ২০২২ ১৮:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় এক যুগ্ম সচিব আহত, পথচারীর মৃত্যু

বান্দরবানের লামায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমানকে বহনকারী একটি পাজেরো গাড়ি। এ সময় গাড়িটি পথচারী এক বৃদ্ধকে ধাক্কা দিয়ে সড়কের পাশে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান পথচারী বৃদ্ধ।  গুরুতর আহত হন যুগ্ম সচিব ও তাঁর গাড়িচালক হাসান।

বিজ্ঞাপন

আজ শনিবার (২১ মে) সকাল ১০টার দিকে মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং লালব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারীর নাম মনির আহমদ (৭০)। তিনি চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত আবুল খায়েরের পুত্র। তিনি হারবাং ইউনিয়নস্থ জনৈক বরকত মিয়ার হ্যাচারির ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন বলে স্থানীয়রা জানায়।

চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মোরশেদ আলম ভুঁইয়া জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান বান্দরবানের লামায় যাচ্ছিলেন। পথে গাড়িটি দুর্ঘটনায় পড়ে। এতে এক বৃদ্ধের মৃত্যুসহ গুরুতর আহত হন যুগ্ম সচিব ও তাঁর গাড়িচালক। তাঁদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসকের বরাত দিয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জে পি দেওয়ান বলেন, দুর্ঘটনায় আহত স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও তাঁর গাড়িচালকের অবস্থা শঙ্কামুক্ত। তাঁদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যালে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা