kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

খেলার মাঠে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

চাঁদপুর প্রতিনিধি    

২১ মে, ২০২২ ০১:৩৪ | পড়া যাবে ১ মিনিটে



খেলার মাঠে বিদ্যুতের সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল কলেজছাত্রের

চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাকিব হোসেন মিয়াজী (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) বিকেলে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের বেলচোঁ উচ্চ বিদ্যালয় মাঠে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে যায়। কলেজছাত্র রাকিব হোসেন ওই ইউনিয়নের কাজিরখিল গ্রামের মিয়াজীবাড়ির মিজানুর রহমানের একমাত্র ছেলে।

বিজ্ঞাপন

এলাকাবাসী জানায়, তিন মাস আগে বিদ্যুতের আলো ব্যবহার করে বন্ধুদের নিয়ে প্রতিদিন রাতে বেলচোঁ উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাডমিন্টন খেলত রাকিব। শুক্রবার বিকেলে খেলার মাঠ থেকে বিদ্যুতের তারে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি।

ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাকিব হোসেন মারা যান।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তী সময়ে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা