kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

বিরামপুরে মিছিলের প্রস্তুতিকালে জামায়াতের ৬ নেতাকর্মী আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি    

১৯ মে, ২০২২ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে মিছিলের প্রস্তুতিকালে জামায়াতের ৬ নেতাকর্মী আটক

দিনাজপুরের বিরামপুরে মিছিলের পূর্বপূস্তুতিকালে হাকিমপুর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যানসহ জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। তিন দিন আগে লাঠি নিয়ে নাশকতা করার সময় শিবিরের দিনাজপুর দক্ষিণ জেলা সভাপতিসহ তিন নেতাকে আটক করা হয়েছিল।

আজ (১৯ মে) সকাল সাড়ে ৭টার দিকে পৌরশহরের কলেজ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের মধ্যে হাকিমপুর উপজেলার ৩ জন এবং নবাবগঞ্জ উপজেলার ৩ জন।

বিজ্ঞাপন

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।  

আটককৃতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার খুদাইপুর এলাকার আব্দুল হালিমের ছেলে রাফি (১৯), একই উপজেলার ছোট মহেষপুর গ্রামের হারুনুর রশিদের ছেলে নাজিম উদ্দিন (১৯), তপণ ঘাট এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রেজাউল ইসলাম (৩৫), হাকিমপুর উপজেলার পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম (৪১), একই উপজেলার  মো, আজাহার আলী (৬৬) এবং মো. আলতাফ হোসাইন (৫০)।

পুলিশ জানায়, সকালে বিরামপুর শহরের পার্শ্ববর্তী বিভিন্ন উপজেলা থেকে জামায়াত শিবিরের বেশ কিছু নেতাকর্মী মিছিল করার জন্য জড়ো হতে থাকেন। একপর্যায়ে বিরামপুর সরকারি কলেজ বাজার এলাকায় তাদের ধাওয়া করে ৬ জনকে আটক করা হয়। তাদের মধ্যে হাকিমপুর উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যন আমিনুল ইসলাম রয়েছেন।

এর আগে গত ১৬ তারিখে সকালে লাঠি, বেনার, ফেস্টুন নিয়ে এলাকার পরিবেশকে অস্থিতিশীল করা এবং নাশকতার অভিযোগে করা মামলার শিবিরের দক্ষিণ জেলা সভাপতি ও জামায়াতের দুই নেতাকে গ্রেপ্তার করে বিরামপুর থানা পুলিশ।  

জানতে চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, জামায়াত ও শিবিরের বেশ কিছু নেতাকর্মী একত্র হয়ে নাশকতা করার পরিকল্পনা করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিল। এসময় অভিযান চালিয়ে জামায়াতের ৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে।



সাতদিনের সেরা