kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

পিরোজপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত, শিক্ষার্থীদের সড়ক অবরোধ

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১৮ মে, ২০২২ ১৫:২৫ | পড়া যাবে ২ মিনিটে



পিরোজপুরে বাসচাপায় কলেজছাত্র নিহত, শিক্ষার্থীদের সড়ক অবরোধ

পিরোজপুরের মঠবাড়িয়ায় যাত্রীবাহী বাসচাপায় মিলন হাওলাদার (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে দশটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের গুদিঘাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে। এ সময় পুলিশ ঘাতকবাসটি আটক করতে পারলেও চালক ও বাসের হেলপার পালিয়ে যায়।

বিজ্ঞাপন

পরে বিক্ষুব্দ জনতা ঘাতক বাসটিকে আগুন ধরিয়ে দিলে বাসটি ভস্মীভূত হয়।

নিহত কলেজছাত্র মঠবাড়িয়া উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমীন হাওলাদারের ছেলে। তিনি স্থানীয় তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের প্রথমবর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে দশটার দিকে মিলন বাড়ি থেকে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় মঠবাড়িয়া-চরখালী সড়কের গুদিঘাটা নামক স্থানে রোহান পরিহনের একটি বাস তাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্দ গ্রামবাসী ধাওয়া করে ঘাতক বাসটি আটক করতে পারলে চালক ও হেলপার পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর বিক্ষুব্দ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দিলে বাসটি ভস্মীভূত হয়।

স্থানীয় ইউপি সদস্য মো. সগীর হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, দূরপাল্লার পরিবহনগুলি সড়কে বেপরোয়া গতিতে চলাচল করলেও দেথার কেউ নাই। এ কারণে সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহাম্মদ নূরুল ইসলাম বাদল ঘটনা নিশ্চিত করে জানান, কলেজছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা রুহুল আমীন হালাদার বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।  



সাতদিনের সেরা