kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

নিজের পেটে নিজেই ছুরি চালালেন আরিফা!

নেত্রকোণা সংবাদদাতা    

১৮ মে, ২০২২ ১১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



নিজের পেটে নিজেই ছুরি চালালেন আরিফা!

নেত্রকোণার পূর্বধলায় পরিবারিক কলহের জের ধরে আরিফা (১৮) নামে এক গৃহবধূ নিজেই নিজেকে ছুরিঘাত করে আত্মহনন করেছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (১৭ মে) সকালে আরিফার শ্বশুরবাড়ি ওই উপজেলার জারিয়া ইউনিয়নের নাটেরকোনা চরপাড়া মোড়ল বাড়িতে এ ঘটনা ঘটে। আরিফা উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্রামের মোহাম্মদ আলীর কন্যা ও নাটেরকোনা গ্রামের-চরপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে মোহাম্মদ আলী সাগরের স্ত্রী।

আরিফার পিতা মোহাম্মদ্দ আলী জানান, প্রায় সাত মাস আগে সাগরের সাথে আরিফার বিয়ে হয়।

বিজ্ঞাপন

বিয়ের পর থেকেই তাদের মাঝে বনিবনা হচ্ছিল না। গত কয়েকদিন ধরে তাদের কলহ চূড়ান্ত রূপ নেয়। সোমবার রাতে মেয়ের শ্বশুরবাড়ি থেকে ফোন করে তাকে বিষয়টি জানানো হয়। তিনি মঙ্গলবার সকালে মেয়েকে দেখতে যান। একপর্যায়ে তিনি ওই বাড়ি থেকে চলে আসতে চাইলে মেয়ে আরিফাও তার সাথে চলে আসতে চান। এতে তিনি রাজি না হওয়ায় আরিফা রেগে যান ও একটি ধারাল ছুরি দিয়ে নিজেই নিজের পেটে আঘাত করেন। গুরুতর অবস্থায় অবস্থায় পূর্বধলা উপজেলা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আরিফার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা মোহাম্মদ্দ আলী একটি অপমৃত্যুর মামলা করেছেন।



সাতদিনের সেরা