kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

বাসায় ডেকে তালাকপ্রাপ্তা স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৮ মে, ২০২২ ০২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বাসায় ডেকে তালাকপ্রাপ্তা স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী

প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে জর্ডান প্রবাসী তালাকপ্রাপ্তা স্ত্রীকে হত্যা করে পালিয়েছে স্বামী। হত্যার শিকার ওই প্রবাসী নারীর নাম রেশমা আকতার (২৫)। সে বরিশাল জেলার মুলাদী থানার চর পদ্ধা গ্রামের মৃত সালমান সিকদারের মেয়ে। গত ২৭ রমজান সে জর্ডান দেশে এসেছে।

বিজ্ঞাপন

ঘটনার পর থেকে নিহতের সাবেক স্বামী নূর ইসলাম পলাতক রয়েছে। তার গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার বালিঘাটা এলাকায়। তার বাবার নাম মজিদ মোল্লা।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে কালিন্দী ইউনিয়নের বরিশুর খেলার মাঠের পাশে মাসুদ মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করেন কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রেশমা আক্তার জর্ডান যাওয়ার পর প্রায় এক বছর আগে নুর ইসলাম তাকে তালাক দেয়। সম্প্রতি রেশমা দেশে ফিরে আসার পর মোবাইল ফোনে নুর ইসলামের সঙ্গে যোগাযোগ হলে গতকাল রাতে কৌশলে কোনো এক সময় রেশমাকে তার ভাড়া বাসায় ডেকে নিয়ে আসে। এরপর রাতের যেকোনো সময় হত্যা করে নুর ইসলাম পালিয়ে যায়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়া জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



সাতদিনের সেরা