kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

খুবি সাংবাদিক সমিতির নেতৃত্বে অনিরুদ্ধ-শরিফুল

খুলনা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৭ মে, ২০২২ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



খুবি সাংবাদিক সমিতির নেতৃত্বে অনিরুদ্ধ-শরিফুল

খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) ১১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে প্রতিদিনের সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অনিরুদ্ধ বিশ্বাস সভাপতি ও দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শরিফুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম ভবনে সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক সারা মনামী হোসেন এ কমিটি ঘোষণা করেন।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শামিম হোসেন এবং ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের প্রভাষক আবুল বাশার নাহিদ।

বিজ্ঞাপন

১১ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি পদে ডেইলি বাংলাদেশের নিগার সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আজকের পত্রিকার মো. রুবায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে জাগো নিউজের রেজওয়ান আহম্মেদ, অর্থ সম্পাদক পদে সময়ের আলোর মশিউর রহমান, দপ্তর সম্পাদক পদে বাংলাদেশ টাইমসের মো. আকিল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নয়া শতাব্দীর একরামুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একুশে টিভির যায়েদ বিন সিদ্দিক।

এ ছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত অর্থনীতির কাগজের মুহিব্বুল্লাহ ও মাগুরা নিউজ টুডের প্রাণ প্রতিম কুন্ডু।

নবনির্বাচিত সভাপতি অনিরুদ্ধ বিশ্বাস বলেন, প্রত্যেক সংগঠনে নতুন নেতৃত্ব আসে কাজে বৈচিত্র্যতা আনার জন্য। আমরা সবাই ক্যাম্পাস সাংবাদিকতায় পেশাদারিত্ব বজায় রাখার পাশাপাশি নতুন কিছু করতে চাই।



সাতদিনের সেরা