kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

সড়কে পড়ে ছিল কিশোরের লাশ, মুখ থেকে বের হচ্ছিল বিষের গন্ধ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১৭ মে, ২০২২ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



সড়কে পড়ে ছিল কিশোরের লাশ, মুখ থেকে বের হচ্ছিল বিষের গন্ধ

নরসিংদীর রায়পুরা উপজেলার আব্দুল্লাহপুর সড়ক থেকে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে মো. শাহ জালাল (১৩) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় নিহত কিশোরের মুখে বিষের গন্ধ পাওয়ার দাবি করেছে তার পরিবার। নিহত শাহ জালাল উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের আমিরাবাদ এলাকার দিনমজুর ওসমান মিয়ার ছেলে।

নিহতের মা অরুণা বেগম জানান, তার ছেলের ওপর জিনের আছর ছিল।

বিজ্ঞাপন

এর কারণে সে প্রায়ই পরিবারের কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে অপরিচিত এলাকায় চলে যেত। পরে স্বজনরা তাকে খুঁজে বের করে বাড়িতে ফিরিয়ে আনত। জিনের আছর থেকে মুক্ত করতে তাকে কবিরাজি চিকিৎসা করানো হয়। তাতেও কাজ হয়নি।

এদিকে মঙ্গলবার ভোরে আবারও কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে পড়ে শাহ জালাল। পরে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর সড়কে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশকে খবর দেয়। এ সময় নিহত শাহ জালালের মুখ থেকে বিষের গন্ধ পাওয়া গেছে বলে জানায় তার পরিবার।

রায়পুরা থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে কিশোরের মৃতু হয়েছে। সুরতহাল শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।



সাতদিনের সেরা