kalerkantho

রবিবার । ২৬ জুন ২০২২ । ১২ আষাঢ় ১৪২৯ । ২৫ জিলকদ ১৪৪৩

দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক আহত

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

১৭ মে, ২০২২ ১১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক আহত

আহত সাংবাদিক মোক্তার হোসেন।

কুমিল্লার দাউদকান্দিতে সাংবাদিক মোক্তার হোসেনের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। মারাত্মকভাবে জখম করে মুহূর্তেই পালিয়ে যায় মুখোশধারী দলটি। সোমবার (১৬ মে) বিকেলে দাউদকান্দি উপজেলার ডাকবাংলোর সামনে এ ঘটনা ঘটে। আহত মোক্তার হোসেন মানবজমিন পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি।

বিজ্ঞাপন

হামলার সময় মোক্তারের সঙ্গে থাকা জাগো নিউজ দাউদকান্দি প্রতিনিধি ইমনও আহত হন।  

আহত সাংবাদিকরা জানান, মানবজমিন সাংবাদিক মোক্তার হোসেন ও জাগো নিউজ সাংবাদিক ইমন উপজেলা থেকে বের হয়ে ডাকবাংলোর কাছে পৌঁছলে মুখে কালো কাপড় পরা তিন-চারজন দুর্বৃত্ত হঠাৎ করে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা সাংবাদিক মোক্তার হোসেনকে প্রাথমিক চিকিৎসার জন‍্য এ‍্যাপেলো প্লাস হাসপাতালে নিয়ে যান। এরপর উন্নত চিকিৎসার জন‍্য তাকে গৌরীপুর সরকারী হাসপাতালে পাঠানো হয়।  

মোক্তার হোসেনকে দেখতে হাসপাতালে ছুটে আসেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ‍্যমকর্মীরা। সাংবাদিকের ওপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানান তারা। এবং হামলায় জড়িত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আহত সাংবাদিক মোক্তারের সঙ্গে আলাপকালে তিনি বলেন, উপজেলায় কাজ শেষ করে ডাকবাংলোর সামনে গেলে তিন থেকে চারজন মুখোশধারী দুর্বৃত্ত অতর্কিতভাবে আমার ওপর হামলা করে। হামলায় মাথা কেটে রক্ত ঝরতে থাকে। এরপর আমি আর কিছু বলতে পারিনি। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এদিকে চিকিৎসাধীন সাংবাদিক মোক্তার হোসেনকে দেখতে গৌরীপুর সরকারি হাসপাতালে ছুটে আসেন উপজেলা চেয়ারম‍্যান মেজর মোহাম্মদ আলী (অব.)। আহত সাংবাদিকের চিকিৎসার খোঁজখবর নিয়ে এ হামলার তীব্র নিন্দাসহ সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান উপজেলা চেয়ারম‍্যান। এ সময় আহত সাংবাদিকের চিকিৎসার সব ব‍্যয়ভার বহনের কথা জানান তিনি।

 



সাতদিনের সেরা