kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

সিরাজগঞ্জ সংবাদদাতা   

১৬ মে, ২০২২ ২১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

সিরাজগঞ্জের কামারখন্দ ও উল্লাপাড়ায় উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ব্যাংক কর্মকর্তাসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ও সকালে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের আবুবক্কর সিদ্দিকের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৫৭) ও উল্লাপাড়া উপজেলা সদরের বাসিন্দা আবুল কালাম আজাদ (৪২)। আজাদ গ্রামীণ ব্যাংক বগুড়ার শেরপুর উপজেলার কুসুম্বী শাখায় সেকেন্ড অফিসার হিসেবে কমর্রত ছিলেন।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার এসআই ফিরোজ আহম্মেদ জানান, সোমবার দুপুরে আব্দুল্লাহ আল মামুন মটরসাইকেলযোগে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার সীমান্ত বাজার এলাকায় পৌছলে একটি বাস তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মামুনের মৃত্যু হয়। তাঁর লাশ উদ্ধারের পর সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে গেলেও বাসটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

অপরদিকে সিরাজগঞ্জ সদর থানার ওসি নজরুল ইসলাম জানান, সোমবার সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় অজ্ঞান যানবাহনের চাপায় গুরুতর আহত হন ব্যাংক কর্মকর্তা আবুল কালাম আজাদ। অসুস্থ্য অবস্থায় রাস্তায় পাশ থেকে উদ্ধার করে এক সিএনজিচালক তাঁকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসকরা জানান, হাসপাতাল পৌছার আগেই তাঁর মৃত্যু হয়েছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।



সাতদিনের সেরা