kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

ভোলায় ট্রাক্টরচাপায় ভাই-বোনের মৃত্যু

ভোলা প্রতিনিধি   

১৬ মে, ২০২২ ১৯:০১ | পড়া যাবে ২ মিনিটে



ভোলায় ট্রাক্টরচাপায় ভাই-বোনের মৃত্যু

ভোলা সদর উপজেলায় ট্রাক্টরচাপায় মাইশা (১০) ও জোবায়ের (৪) নামের দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই শিশুদের মা জান্নাতসহ আরো তিনজন আহত হয়। নিহতরা উপজেলার ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সী এলাকার মো. জসিম উদ্দিনের সন্তান। আজ সোমবার (১৬ মে) দুপুরে ভোলা-লক্ষ্মীপুর মহাসড়কের পরানগঞ্জ বাজারের উত্তর পশে কারিমিয়া মাদরাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ঘটনায় ট্রাক্টরচালক মো. সোহরাবকে আটক করেছে পুলিশ। আটক সোহরাব সদর উপজেলার গুইংগারহাট এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে মাইশা পরানগঞ্জ বাজারের কবি মোজাম্মেল হক বিদ্যাপীঠ থেকে ছুটি হওয়ার পর মায়ের সাথে ব্যাটারিচালিত অটোরিকশায় করে বাড়ি যাচ্ছিল। এ সময় পরানগঞ্জ বাজারের উত্তর পাশে কারিমিয়া মাদরাসার সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক্টর তাদের অটোরিকশাটিকে চাপা দেয়। এতে মাইশাসহ অটোতে থাকা তার মা, ছোট ভাইসহ চারজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাইশাকে মৃত ঘোষণা করেন। তার ছোট ভাই জোবায়ের গুরুতর আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। ঢাকায় নেওয়ার পথে শিশু জোবায়ের মারা যায়।

ভোলার ইলিশা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই মো. ছিদ্দিক এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত মাইশার মৃতদেহ ভোলা সদর হাসপাতালে পুলিশ হেফাজতে আছে। ঘটনাস্থল থেকে ট্রাক্টরের চালক মো. সোহরাবকে ট্রাক্টরসহ আটক করা হয়েছে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা