kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

মার্শাল আর্ট প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করলেন চিত্রনায়ক রুবেল

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

১৫ মে, ২০২২ ০৫:০৫ | পড়া যাবে ২ মিনিটে



মার্শাল আর্ট প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করলেন চিত্রনায়ক রুবেল

জামালপুরের সরিষাবাড়ীতে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করলেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। শনিবার (১৪ মে) বিকালে পৌরসভার তাড়িয়াপাড়া রেলওয়ে লোকোশেড ঈদগাহ মাঠে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টারের উদ্যোগে এ প্রশিক্ষণ উদ্বোধন করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাতের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। উপস্থিত ছিলেন আরডিএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম ও ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টারের প্রশিক্ষক ব্ল্যাকবেল্ট হোল্ডার উস্তাদ মোশারফ হোসেন।

বিজ্ঞাপন

প্রশিক্ষণের উদ্বোধক চিত্রনায়ক রুবেল তাঁর বক্তব্যে বলেন, যেকোনো অপসংস্কৃতি ও অপরাধ নির্মূলে কারাতে ভূমিকা রাখতে পারে। পাশাপাশি নিজের স্বাস্থ্য সুরক্ষা ও আক্রমণের হাত থেকে রক্ষায় যুব ও নারীদের এ প্রশিক্ষণে অংশগ্রহণে আহ্বান জানান।

ইয়াং ড্রাগন মার্শাল আর্ট সেন্টারের প্রশিক্ষক মোশারফ হোসেন জানান, ইতোপূর্বে সরিষাবাড়ীতে মার্শাল আর্ট প্রশিক্ষণ হতো। নানা জটিলতায় দীর্ঘদিন এটি বন্ধ ছিল, যা নতুন করে শুরু হলো। সামনের শুক্রবার থেকে নিয়মিত কারাতে প্রশিক্ষণ চলবে বলে তিনি জানান।

মার্শাল আর্ট সেন্টার উদ্বাোধন ঘোষণার পর চিত্রনায়ক রুবেল বিভিন্ন সময় বিভিন্ন পরিস্থিতিতে শত্রুর হাত থেকে নিজেকে রক্ষার জন্য নানা প্রকার কলাকৌশলগুলো দর্শকদের সামনে পরিবেশন করেন। দর্শকরা মুহুর্মুহু করতালি আনন্দ উল্লাসের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শেষ করেন চিত্রনায়ক রুবেল।



সাতদিনের সেরা