kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

নজরুল ইসলাম খান বললেন

'মানুষকে নিঃস্ব করে ফেলা হচ্ছে'

রংপুর অফিস   

১৪ মে, ২০২২ ২০:০০ | পড়া যাবে ২ মিনিটে



'মানুষকে নিঃস্ব করে ফেলা হচ্ছে'

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত না। জনগণ ভোট দিয়ে এ সরকারকে নির্বাচিত করেনি। এ কারণে দেশের মানুষের ওপর জুলুম করা হচ্ছে।

তিনি বলেন, বিএনপি কারো শত্রু নয়, রাজনৈতিক প্রতিপক্ষ।

বিজ্ঞাপন

রাজনৈতিকভাবে মোকাবেলা করবে। বাংলাদেশের রাস্তা ও সেতু তৈরি করতে যে টাকা খরচ হয় আমেরিকা, ব্রিটেনে ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না। কোথায় যায় এই টাকা? সব টাকা ওনাদের পটেকে যায় বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ১৩ হাজার নতুন কোটিপতি এ দেশে। এটা ব্যাংকের হিসাব। মানুষকে নিঃস্ব করে ফেলা হচ্ছে। দেশকে স্বাধীন করেছি স্বাধীনভাবে বাঁচার জন্য। কিন্তু কিছু মানুষ দেশটাকে লুটপাট করছে। কানাডায় বেগমপাড়া বানাচ্ছে। তেলের দামসহ বিভিন্ন নিত্যপণ্যের দাম লাগামহীনভাবে বাড়ছে। বিএনপির সময়ে জিনিসপত্রের দাম ছিল অনেক কম।

শনিবার বিকেলে নগরের গ্রান্ড হোটেল মোড় বিএনপি কার্যালয়ের সামনে ভ্রাম্যমাণ ট্রাকে স্টেজ বানিয়ে মহানগর বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দেশব্যাপী বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগের মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদের অংশ হিসেবে রংপুরেও বিক্ষোভ সমাবেশ করা হয়।

মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বক্তারা বলেন, বিচার বিভাগে গণতন্ত্র ফিরিয়ে এনেছেন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। মানুষ এটাও জানে ১৯৮২ সালে সামরিক স্বৈরশাসকের মাধ্যমে বাংলাদেশকে গণতন্ত্রহীন করা হয়েছিল।  

এ সময় আরো বক্তব্য রাখেন রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, রংপুর বিএনপির অন্যতম সদস্য ও সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফছার আলী, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর বিএনপির সদস্য মাহফুজা উন নবী ডন ও জেলার সদস্যসচিব আনিছুর রহমান লাকু। মহানগর বিএনপির সদস্য রুহুল আমিন বাবলু, রংপুর জেলা যুদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামার হিযবুল, মহানগর সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুসহ বিএনপির প্রয়াত সব নেতাকর্মীর রুহের মাগফিরাত কামনা করা হয়।



সাতদিনের সেরা