kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

মাগুরা আ. লীগের সভাপতি ফাত্তাহ, সম্পাদক পঙ্কজ

মাগুরা প্রতিনিধি   

১৪ মে, ২০২২ ১৯:৫৯ | পড়া যাবে ৩ মিনিটে



মাগুরা আ. লীগের সভাপতি ফাত্তাহ, সম্পাদক পঙ্কজ

মাগুরা জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সভাপতি হয়েছেন বিগত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ। সাধারণ সম্পাদকের স্বপদে বহাল রয়েছেন পঙ্কজ কুমার কুন্ডু। আজ শনিবার শহরের নোমানী ময়দানে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এই কমিটি ঘোষণা করা হয়।

আজকের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি গঠনের সময় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক নেতা প্রার্থিতা ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সমঝোতার ভিত্তিতে একজন সভাপতি ও একজন সাধারণ সম্পাদক মনোনীত করার আহ্বান জানান। সভাপতি-সম্পাদক প্রার্থীরা এ বিষয়ে ব্যর্থ হলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলীয় প্রধান সভানেত্রী শেখ হাসিনার ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলোচনা করেন। পরে সভাপতি হিসেবে আ ফ ম আব্দলু ফাত্তাহ এবং পঙ্কজ কুমার কুন্ডুকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

সেতুমন্ত্রী আজ শনিবার মাগুরা শহরের নোমানী ময়দানে মাগুরা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ভার্চুয়ালি উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, ‘বিএনপি মহাসচিব প্রতিদিন হ্যালুসিনেশনের মাধ্যমে বঙ্গোপসাগর পাড়ি দিয়ে শ্রীলঙ্কা যান। আর বাংলাদেশকে জড়িয়ে কল্পনাপ্রসূত নানা কথা বলেন। তবে বাস্তবতা হচ্ছে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের এমন শিখরে পৌঁছেছে যে উত্তরোত্তর উন্নয়ন ছাড়া আগামীতে আমরা কোনো দিক দিয়েই পিছিয়ে থাকব না। আমাদের অর্থনীতি তার নিজস্ব স্বকীয়তায় অনেক মজবুত। এটিকে শ্রীলঙ্কা ও পাকিস্তানের সাথে তুলনা করা হাস্যকর। ’

পদ্মা সেতুর বিয়য়ে ওবায়দুল কাদের বলেন, ‘আগামী মাসে পদ্মা সেতুর উদ্বোধন হবে। এটি দেশের যোগাযোগ ও অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে বর্তমান সময়ের সবচেয়ে বড় সুখবর। ’

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেমিডিয়াম সদস্য কাজী জাফর উল্যাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডয়াম সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, প্রধান বক্তা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল।

অন্যদের মধ্যে বক্তব্য দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদারসহ স্থানীয় নেতৃবৃন্দ। উদ্বোধনী পর্ব শেষে নতুন কমিটি গঠন বিষয়ক দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হবে শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে।



সাতদিনের সেরা