kalerkantho

শনিবার । ২৫ জুন ২০২২ । ১১ আষাঢ় ১৪২৯ । ২৪ জিলকদ ১৪৪৩

ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যাত্রীর, চালকসহ আহত ২

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৯ মে, ২০২২ ১১:০২ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যাত্রীর, চালকসহ আহত ২

দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় চার্জার ভ্যানে থাকা বিমল মার্ডী (৩৬) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছে ভ্যানের চালকসহ আরো এক যাত্রী। রবিবার (৮ মে) রাতে উপজেলার বগুড়া-দিনাজপুর মহাসড়কের চন্ডিপুর নামক এলাকায় মোজাম্মেল হক মেম্বার এর চাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত বিমল মার্ডী দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলার জয়নগর গ্রামের সুধীর মার্ডীর ছেলে।

বিজ্ঞাপন

 

বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত বলেন, গত রাতে বিরামপুর বাজার থেকে চার্জার ভ্যানযোগে বাড়িতে ফিরছিলেন বিমল মার্ডী ও জীবন মার্ডী। বাড়িতে যাবার পথে উপজেলার চন্ডিপুর নামক স্থানে পৌঁছলে পিছন দিকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই ছিটকে পড়ে গিয়ে বিমল মার্ডী মারা যায়। এছাড়াও গুরুতর আহত হয় ভ্যান চালক মতিয়ার রহমান ও জীবন মার্ডী। সেখান থেকে তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।  

তিনি আরো বলেন, ঘাতক ট্রাক জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে। মহাসড়কের যানবাহন চলাচল স্বাভাবিক এবং এলাকার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। ঘটনার বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।  



সাতদিনের সেরা