kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

ঘুরতে এসে মায়ের সামনেই প্রাণ গেল শিশুর

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

৫ মে, ২০২২ ১২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ঘুরতে এসে মায়ের সামনেই প্রাণ গেল শিশুর

মাত্র তিন বছরের শিশু ইভা আক্তার। মায়ের কাছে আবদার করে ঘুরতে যাবে। ঘুরতে বেরিয়ে আদরের ধনকে চিরদিনের জন্য হারালেন মা। আজ বৃহস্পতিবার (৫ মে) সকাল ১০টার দিকে চাঁদপুরের হাজীগঞ্জের গোগরা নামক স্থানে এমনই হৃদয়বিদারক ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শিশু ইভা স্থানীয় গোগরা গ্রামের তালতলাবাড়ির সিএনজি স্কুটারচালক মুরাদের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য ফারুক হোসেন জানান, সকাল ১০টার দিকে মায়ের সঙ্গে ঘুরতে বের হয় ইভা। বাড়ি থেকে সামান্য দূরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে উঠে সড়কের পাশে অটোরিকশার জন্য দাঁড়িয়ে ছিল মা-মেয়ে। এর মধ্যে চাঁদপুর থেকে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব ১৫-৭২২৫) শিশুটিকে মায়ের সামনে চাপা দেয়। এতে মাথা থেঁতলে মুহূর্তেই প্রাণ হারায় শিশুটি। এদিকে শিশুটিকে চাপা দিয়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে স্থানীয় বাকিলা বাজারে বাসটি রেখে চালক সটকে পড়ে।

স্থানীয় বোরহান মিজি জানান, শিশুটির এ অবস্থা দেখে মুহূর্তেই জ্ঞান হারিয়ে ফেলেন তার মা সেফালী আক্তার। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এখনো জ্ঞান ফেরেনি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ যোবাইর সৈয়দ কালের কণ্ঠকে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচ্ছে। পরে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।



সাতদিনের সেরা