kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

বসুন্ধরা গ্রুপের ঈদ শুভেচ্ছা পেলেন মানিকগঞ্জের ৪০০০ দুস্থ নারী

মানিকগঞ্জ প্রতিনিধি   

২৮ এপ্রিল, ২০২২ ১৪:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা গ্রুপের ঈদ শুভেচ্ছা পেলেন মানিকগঞ্জের ৪০০০ দুস্থ নারী

বসুন্ধরা গ্রুপের ঈদ শুভেচ্ছা হিসাবে শাড়ি ও খাদ্য সহায়তা পেলেন প্রায় পাঁচ হাজার দুস্থ পরিবার। পুরো রোজার মাসজুড়ে মানিকগঞ্জ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন সংগঠনের মাধ্যমে এই শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের স্থানীয় প্রতিনিধি সূত্রে জানা গেছে, চার হাজার দুস্থ নারীকে ঈদ উপলক্ষে উপহার দেওয়া হয়েছে রঙিন শাড়ি। আর ১১ শ পরিবারকে দেওয়া হয়েছে খাদ্য সহায়তা।

বিজ্ঞাপন

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, ছোলা ও অন্যান্য।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু বলেন, আমাদের স্লোগান হচ্ছে দেশ ও মানুষের কল্যাণে। দেশ ও দেশের মানুষের প্রতি দায়বদ্ধতা থেকেই যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে অসহায়দের পাশে থেকেছে বসুন্ধরা গ্রুপ। আবার ঈদের মতো আনন্দও যেন অসহায়রা উপভোগ করতে পারে সে জন্যও আমরা সচেষ্ট। তিনি বলেন, এ সবই চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তা ও প্রচেষ্টার ফসল।

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ দিয়ে বলেন, 'মানিকগঞ্জবাসী হিসাবে আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ। যেকোনো দুর্যোগ মুহূর্তে তিনি সব সময়ই মানিকগঞ্জের দুস্থদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। একই ভাবে আমাদের আনন্দে সহযোগিতা করতেও ভুলে যাননি। '



সাতদিনের সেরা