kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

হাওর থেকে ঘরে ফেরা হলো না প্রভাষক সাদেকুলের

নেত্রকোনা সংবাদদাতা ও মদন (নেত্রকোনা) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২২ ১০:২৫ | পড়া যাবে ২ মিনিটে



হাওর থেকে ঘরে ফেরা হলো না প্রভাষক সাদেকুলের

নিহত প্রভাষক সাদেকুল ইসলাম

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার হাওরে পারিবারিক ধানের জমি দেখে মোটরসাইকেলযোগে বাসায় ফেরার পথে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে সাদেকুল ইসলাম (৪০) নামে এক কলেজশিক্ষক মারা গেছেন। মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় নেত্রকোনা মদন সড়কের মদন উপজেলা সদরের মগড়া ব্রিজের কাছে তিনি দুর্ঘটনার শিকার হন।

সাদেকুল ইসলাম নেত্রকোনার মোহনগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক ও মোহনগঞ্জ উপজেলা রাষ্ট্রবিজ্ঞান সমিতির সভাপতি ছিলেন।

বিজ্ঞাপন

তাঁর বাড়ি খালিয়াজুরী উপজেলার জগন্নাথপুর গ্রামে। নেত্রকোনা পৌরসভার সাতপাই কলেজ মাঠ এলাকার বাসায় স্ত্রী-সন্তান নিয়ে তিনি বসবাস করতেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার ওই কলেজশিক্ষক তাঁর গ্রামের বাড়ি জগন্নাথপুর এলাকার হাওরের বোরো ধানের জমি দেখতে যান। পরে নেত্রকোনা শহরের বাসায় ফেরার পথে সন্ধ্যায় ওই সড়কের মদন উপজেলা সদরের মগড়া ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, সাদেকুল ইসলামের মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। তাঁর স্বজনদের মতামতের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা